Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রোনালদো!

কারণ তিনি তো শুধু টাকার জন্যই ফুটবল খেলেন না। মানসম্মত ফুটবলটাও তাঁর কাছে বিবেচনার বিষয়।

আপডেট : ০৯ জুলাই ২০১৮, ১০:২৯ এএম

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে দিচ্ছেন রোনালদো। তবে এর আগে এক চাইনিজ ক্লাবের কাছ থেকে পাওয়া বাৎসরিক ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রোনালদো। 

গত বছরের শেষের দিকে রোনালদোর কাছে  বাৎসরিক ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব নিয়ে এসেছিল চায়নিজ সুপার লীগের এক ক্লাব। পরিমানে এটা তাঁর রিয়াল মাদ্রিদের বেতনের চেয়ে পাঁচ গুণ। কিন্তু রোনালদো সে প্রস্তাব পাতেই নেননি। কারণ তিনি তো শুধু টাকার জন্যই ফুটবল খেলেন না। মানসম্মত ফুটবলটাও তাঁর কাছে বিবেচনার বিষয়। 

চায়নিজ সুপার লীগে খেলে আর্জেন্টিনার কার্লোস তেভেজ, ব্রাজিলের অস্কার ও হাল্কের মতো ফুটবলাররা খেলতে এসে হারিয়ে গেছেন, রোনালদো সেটা চাননি। রোনালদোর ভালো করেই জানেন এই লীগের অবস্থা কেমন। তাছাড়া তিনি সর্বোচ্চ পর্যায়ে খেলতেই চেয়েছেন সব সময়।

 রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়া তাঁর সময়ের মাত্র। ইতালিয়ান গণমাধ্যমের দাবি, তুরিনের ক্লাবটিতে রোনালদোর বেতন হবে বাৎসরিক ৩০ মিলিয়ন ইউরো। যা রিয়ালের চেয়ে ১০ মিলিয়ন বেশি। 

কিন্তু রোনালদো যে শুধু বেশি অর্থের জন্যই ক্লাব পরিবর্তন করছেন না, সেটা চায়নিজ ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দেওয়াতেই বোঝা যাচ্ছে। তাঁর স্বপ্ন আরও বড় চ্যালেঞ্জ নেওয়া। 

About

Popular Links