• শনিবার, এপ্রিল ০৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৫ রাত

বিশ্বকাপ ম্যাচের ২ দিন আগে ‘বরখাস্ত’ স্পেন কোচ

  • প্রকাশিত ০৮:৪০ রাত জুন ১৩, ২০১৮
  • সর্বশেষ আপডেট ১০:৫৮ সকাল জুন ১৪, ২০১৮
spain-coach-julen-lopetegui-1528900759021.jpg
হুলেন লোপেতেগি

বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে বরখাস্ত হলেন স্পেনের কোচ হুলেন লোপেতেগি। রিয়াল মাদ্রিদ পরবর্তী সেশনের কোচ হিসেবে লোপেতেগির নাম ঘোষণার পর, তাকে বরখাস্ত করেছে স্পেন। তবে কোচ ছাড়া স্পেনকে মাঠে নামতে হবে না বলে আশ্বাস দিয়েছেন স্প্যানিশ ফুটবল ফেডারেশন প্রধান লুইস রুবিয়ালেস।

বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে বরখাস্ত হলেন স্পেনের কোচ হুলেন লোপেতেগি। অথচ শনিবার (১৬ তারিখ) পর্তুগালের বিপক্ষে মাঠে নামবে স্পেন। লোপেতেগির বরখাস্তের বিষয়টি এক সংবাদ সম্মেলনে নিশ্চিত করেছেন স্প্যানিশ ফুটবল ফেডারেশন প্রধান লুইস রুবিয়ালেস।

এক বিবৃতিতে স্প্যানিশ ফুটবল ফেডারেশন প্রধান রুবিয়ালেস বলেন, হুলেন স্পেনের জন্য যা করেছে, সেগুলোর জন্য আমরা কৃতজ্ঞ। এমনকি আমাদের রাশিয়া আসার পেছনেও হুলেনের ভূমিকা রয়েছে, কিন্তু তার সঙ্গে জাতীয় দলের সম্পর্কটি ছিন্ন করতে বাধ্য হয়েছি আমরা।

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, লোপেতেগির পরিবর্তে যাকে দায়িত্ব দেওয়া হবে, তার নামও শীঘ্রই জানানো হবে।     

সম্প্রতি স্পেনের সঙ্গে চুক্তি নবায়ন করেছিলেন লোপেতেগি। কিন্তু রিয়াল মাদ্রিদ মঙ্গলবার (১২ জুন) পরবর্তী সেশনের কোচ হিসেবে লোপেতেগির নাম ঘোষণার পর, তাকে বরখাস্ত করেছে স্পেন। স্প্যানিশ ফুটবল ফেডারেশন প্রধান লুইস রুবিয়ালেসের কাছে এ বিষয়টি বিশ্বাসভঙ্গ পদক্ষেপ বলে মনে হয়েছে ।