• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৪৬ বিকেল

বিবাহবিচ্ছেদের কারণ মেসি-রোনালদো

  • প্রকাশিত ০৬:২৩ সন্ধ্যা জুলাই ৪, ২০১৮
dc-cover-8ila7810ll5g34tl5miva0mil2-20171221184135-medi-1530706494260.jpeg
একই ফ্রেমে মেসি-রোনালদো। ছবি: এএফফি

মেসি-রোনালদোর সমর্থনের জের ধরে বিবাহ বিচ্ছেদ ঘটে রাশিয়ান দম্পতির।

ফুটবল খেলার উন্মদনা মাঠের চেয়ে মাঠের বাহিরে খানিকটা বেশি। ফুটবল সমর্থন নিয়ে চলে নানান তর্ক-বিতর্ক। কখনও চায়ের দোকানে অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফুটবল সমর্থনের জের ধরে অনেকক্ষেত্রে আক্রমণাত্মক ঘটনার সংবাদ পাওয়া গিয়েছে। তবে, এইবার ফুটবল সমর্থনের জের ধরে পারিবারিক জীবনে দেখা দিয়েছে কোলাহল।

রাশিয়ান দম্পতি আর্সেন আর লুদমিলা প্রচণ্ড ফুটবলপাগল। অবশ্য ফুটবল খেলার সূত্র ধরেই ২০০২ সালের বিশ্বকাপ চলাকালীন এক পানশালায় পরিচয় হয় তাঁদের। পরিচয়ের ঘনিষ্ঠতা থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন দু’জন। যে ফুটবল দু’জনের মধুর সম্পর্ক গড়ে তুলেছে সেই ফুটবলই এখন বিচ্ছেদের কারণ হয়ে দাঁড়িয়েছে।

আর্সেন মেসি-ভক্ত, ওদিকে লুদমিলার প্রিয় খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। স্বামী-স্ত্রীর মধ্যে এই নিয়ে টুকটাক রেষারেষি লেগেই থাকত। বিশ্বকাপে এই রেষারেষি এমই ভয়ংকর রুপ নিয়ে যে, যার ফলে তাঁদের মধ্যে ঘটে গেছে বিচ্ছেদ।

আর্সেনের মতে, ‘বিশ্বকাপের আগে থেকেই লুদমিলা আমাকে মেসির ব্যাপারে প্রচণ্ড বিরক্ত করে যাচ্ছে। সে আইসল্যান্ডের বিপক্ষে মেসির পেনাল্টি মিসের ব্যাপারটি বড় করে দেখাচ্ছে। আমার প্রিয় খেলোয়াড়কে নিয়ে কটূক্তি করেই যাচ্ছে। এটা অসহ্য।’

তবে, শেষ নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচেই বিচ্ছেদটা চূড়ান্ত হয় তাঁদের। পরদিন সকালেই লুদমিলার কাছে উকিল নোটিশ পৌঁছে যায়। বিবাহিত জীবনের এখানেই সমাপ্তি!