• বুধবার, নভেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:৩৭ বিকেল

এক ফ্লাইটে জায়গা হলো না ছয় ক্রিকেটারের

  • প্রকাশিত ১০:০১ সকাল জুলাই ১৪, ২০১৮
bangladesh-oneday-cricket-1531540838429.jpg
বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দল। ছবি: ফাইল ফটো

বিমানের এক ফ্লাইটে জায়গা মিললো না বাংলাদেশের ছয় জন ক্রিকেটারের। তবে আসন্ন ওয়ানডে সিরিজ খেলতে যেতেই হলো কয়েক ঘন্টার ব্যবধানে দু’টি আলাদা ফ্লাইটে। প্রথম ফ্লাইটে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন ৪ জন আর আজ শনিবার ভোরে রওনা হয়েছেন বাঁকি ২ জন।

শুক্রবার সন্ধ্যার ফ্লাইটে ঢাকা ছেড়েছেন নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেন। আজ শনিবার ভোরে গেছেন এনামুল হক ও মুস্তাফিজুর রহমান।

তবে ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে দোলাচল কাটেনি টাইগার ওয়ানডে অধিনায়ক মাশরাফির। হঠাৎ করে অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি আছেন স্ত্রী সুমনা হক সুমি। তবে আশার কথা হলো যে, তার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আগামীকাল রোববার আবার পরীক্ষা-নিরীক্ষা করে দেখবেন চিকিৎসক। অবস্থা উন্নতির পথে থাকলে সোমবারে দলের সাথে ওয়েস্ট ইন্ডিজে যোগ দেবেন নড়াইল এক্সপ্রেস।

বৃহস্পতিবার জ্যামাইকায় অনুশীলন ম্যাচটি খেলতে চান ম্যাশ। দেশে অপর্যাপ্ত প্রস্তুতির কারণে এই ম্যাচে নিজেকে ঝালিয়ে দেখতে চান তিনি।

মাশরাফি বিন মুর্তজা ছাড়া ওয়ানডে সিরিজের দলে স্থান পাওয়া বাকি ছয়জন ক্রিকেটার শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে আন-অফিসিয়াল টেস্ট সিরিজ খেলেছেন।

বাকিরা টেস্ট দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজেই আছেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২২ জুলাই। প্রথম দুটি ম্যাচ খেলা হবে গায়ানায় আর শেষ ম্যাচে ভেন্যু হবে সেন্ট কিটস।