• বুধবার, জুলাই ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৬ রাত

রিয়ালে যাচ্ছেন হ্যাজার্ড?

  • প্রকাশিত ১১:১০ রাত জুলাই ১৭, ২০১৮
eden-hazard-hairstyles9-1531847371885.jpg
বেলজিয়ান খেলোয়াড় এডেন হ্যাজার্ড। ছবি: রয়টার্স

২৭ বছর বয়সী হ্যাজার্ডকে ক্লাবে টানতে মোটা অংকের অর্থের প্রস্তাব দিতে হবে রিয়ালকে।

বিশ্বের যে কোনো ক্লাবকে নেতৃত্ব দিতে প্রস্তুত এডেন হ্যাজার্ড, এমনটাই মনে করেন বেলজিয়াম কোচ রবের্তো মার্তিনেস। মার্তিনেস মনে করেন, আজারের এখনই নতুন চ্যালেঞ্জ নেওয়ার সময়।

অবশ্য বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে, রিয়াল মাদ্রিদে চলে যেতে পারেন চেলসির দুই বেলজিয়ান খেলোয়াড় এডেন হ্যাজার্ড ও থিবো কর্তোয়া। 

এমনকি রাশিয়া বিশ্বকাপের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বেলজিয়ামের জয়ের পর চেলসি ছাড়ার ইঙ্গিতও দিয়েছেন হ্যাজার্ড। এদিকে গোলরক্ষক কর্তোয়া জানিয়েছেন, সম্প্রতি নতুন চুক্তির জন্য চেলসি তাকে যে প্রস্তাব দিয়েছে, এর চেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্য তার।

রিয়াল মাদ্রিদ এবং এডেন হ্যাজার্ড প্রসঙ্গে রবার্তো মার্তিনেস বলেন, “পরিণত একজন খেলোয়াড় সে এবং তার মাঝে নেতৃত্ব গুণ আছে। সে প্রতিভানির্ভর খেলা খেলে। আর তাই হ্যাজার্ড বিশ্বের যেকোনো জায়গায় নতুন করে শুরু করতে পারে। নিজ ক্যারিয়ারের সেরা সময়টায় আছে সে।”

এর মধ্যেই অবশ্য হ্যাজার্ডের এক কথায় তার ক্লাব বদলের ইঙ্গিত পাওয়া গেছে। চলতি মাসের শুরুতে হ্যাজার্ড জানান, মাদ্রিদ শহরের ক্লাবটির হয়ে খেলা ‘সবার স্বপ্ন’।

চেলসির সঙ্গে আরও দুই বছরের চুক্তি আছে হ্যাজার্ডের। স্পেনের ক্রীড়াভিত্তিক দৈনিক মার্কার মতে, ২৭ বছর বয়সী হ্যাজার্ডকে ক্লাবে টানতে মোটা অংকের অর্থের প্রস্তাব দিতে হবে রিয়ালকে।