• শনিবার, অক্টোবর ২০, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০৩:৩৩ বিকেল

সম্মানের সঙ্গে মূল্যায়ন করা হবে মেসিকে

  • প্রকাশিত ১০:৪৫ রাত আগস্ট ৬, ২০১৮
Messi
আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

গুঞ্জন ছড়িয়েছে, চলতি বছর জাতীয় দল থেকে দূরে থাকবেন মেসি।

ভারপ্রাপ্ত কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর থেকে এখন পর্যন্ত একবারও লিওনেল মেসির সঙ্গে কথা হয়নি লিওনেল স্কালোনির। তবে স্কালোনি জানিয়েছেন, দলের সবচেয়ে বড় তারকাকে প্রাপ্য সম্মানের সঙ্গে মূল্যায়ন করা হবে। সম্প্রতি ইএসপিএন-এর বরাতে বিষয়টি জানা সম্ভব হয়েছে।

স্কালোনির অধীনে গুয়েতেমালা এবং কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এজন্য চলতি মাসের ১৯ তারিখের মধ্যেই দলের খেলোয়াড়দের তালিকা তৈরি করতে হবে নতুন কোচকে। কিন্তু, গুঞ্জন ছড়িয়েছে চলতি বছর জাতীয় দল থেকে দূরে থাকবেন মেসি।

মেসি প্রসঙ্গে ভারপ্রাপ্ত আর্জেন্টাইন কোচ স্কালোনি বলেছেন, “দলের তালিকা তৈরি করিনি আমরা। এমনকি খসড়া ছোট তালিকাও না। আমি মনে করি, এটি মেসিকে ডাকার উপযুক্ত সময় নয়। দল যখন ঘোষণা করতে হবে, তখন চিন্তা করব কী করা যায়। আমি মেসিকে ভালোভাবেই জানি, আর তাই তার সঙ্গে কথা বলা নিয়ে চিন্তিত নই আমি।”

আর্জেন্টাইন কোচ স্কালোনি আরও বলেন, “আমরা তাকে এমনভাবে মূল্যায়ন করতে চাই যাতে সে সত্যিকার অর্থেই বুঝতে পারে যে, এখানে তার সম্মান আছে। আমরা নিশ্চিতভাবে তাকে তার প্রাপ্য সম্মানের সঙ্গে মূল্যায়ন করবো।” 

যুক্তরাষ্ট্রে আগামী ৭ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলসে গুয়েতেমালার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর নিউ জার্সিতে কলম্বিয়ার মুখোমুখি হবে দলটি।