• মঙ্গলবার, মে ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

কোর্তোয়ার শৈশবের স্বপ্ন পূরণ

  • প্রকাশিত ১২:৫৭ দুপুর আগস্ট ১১, ২০১৮
Real Madrid's Thibaut Courtois poses on the pitch during the presentation
রিয়ালের জার্সিতে থিবো কোর্তোয়া। ছবি: রয়টার্স

শৈশবের স্বপ্ন পূরণ হয়েছে বেলজিয়ামের গোলরক্ষক থিবো কোর্তোয়া। রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে এমন কথা জানানলেন। শৈশবের স্বপ্ন পূরণ হয়েছে বেলজিয়ামের গোলরক্ষক থিবো কোর্তোয়া। রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে এমন কথা জানানলেন।

রাশিয়া বিশ্বকাপের সেরা গোলরক্ষক ‘বিশ্বের সেরা ক্লাবে’ নাম লেখাতে পেরেই ভীষণ খুশি। ২৬ বছর বয়সী এই গোলরক্ষককে দলে টেনেছে রিয়াল সেই সাথে চেলসি সাথে ছয় বছরের চুক্তির অবসান ঘটলো। 

সংবাদ মাধ্যমের তথ্য অনুযায়ী, রাশিয়া বিশ্বকাপের সেরা গোলরক্ষককে কিনতে তিন কোটি ৮৮ লাখ ইউরো গুণতে হয়েছে সান্তিয়াগো বের্নাবেউয়ের ক্লাবটিকে। বৃহস্পতিবার চুক্তি শেষে রিয়ালের হয়ে আনুষ্ঠানিকভাবে হাজির হন বেলজিয়ামের এই খেলোয়াড়। 

কোর্তোয়ার ছোট বেলার স্বপন বাস্তবে রুপ নিয়েছ। তাইতো জানলেন, “আজ আমি একটা স্বপ্ন পূরণ করেছি। আপনি বুঝতে পারবেন না, আমি কতটা খুশি। আমি নতুন একটা স্বপ্ন পূরণ করার সুযোগ পেয়েছি। ছোট বেলা থেকেই স্বপ্নটা আমি দেখেছি”। 

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়েছেন কোর্তোয়া; বেলজিয়ামের তৃতীয় স্থানে থাকার পেছনে বড় অবদান ছিল তার। তাকে পেয়ে খুশি রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস। 

রিয়াল সভাপতি জানালেন, “এটা দারুণ একটা দিন। আমরা গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড় পেয়েছি যে আমাদেরকে আরও ভালো হতে সহায়তা করবে। গত বিশ্বকাপের সেরা গোলরক্ষক থিবো কোর্তোয়া। স্বাগতম, থিবো কোর্তোয়া। বিশ্বের অন্যতম সেরা গোলরক্ষক”।