• বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০১:২৩ রাত

রিয়ালের বুক ভাঙলেন নেইমার!

  • প্রকাশিত ০৭:০০ রাত আগস্ট ২৯, ২০১৮
neymar-reuters-7592-1532082368905.jpg
ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। ছবি: রয়টার্স

নেইমার বলেছেন, ‘পিএসজির সঙ্গে আমার চুক্তি আছে। আর আমি প্যারিসেই থাকছি।’

রাশিয়া বিশ্বকাপের আগ থেকেই শুরু হয়েছিলো নেইমারের দলবদলের কানাঘুষা। নিজেদের ঐতিহ্য ধরে রাখতেই হয়তো সময়ের সেরাদের একজনকে দলে টানতে চাচ্ছিলো রিয়াল মাদ্রিদ। তবে গ্যালাকটিকোস’দের সে আশায় গুড়ে বালি দিয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। পিএসজি’তে থাকবার কথা সাফ জানিয়ে দিয়েছেন নেইমার জুনিয়র।

মাদ্রিদ জায়ান্টদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এর আগেও জানিয়েছেন নেইমারকে দলে ভিড়ানোর কথা। সে সময় বার্সেলোনা ছেড়ে দিলেও চাওয়াটা পূরণ হয়নি তাদের। ন্যু ক্যাম্পই নয়, ছেড়ে গেছেন লা-লিগা।  

পিএসজি’তে নাম লেখানোর পর গত মৌসুম থেকে আবার শুরু নেইমারের রিয়ালে আসার গুঞ্জন শুরু হয়। 

চলতি মৌসুমের আগের ট্রান্সফার উইন্ডোতেও লাইম লাইটে ছিলেন তিনি। ৩০০ মিলিয়ন ইউরোতে ‘লস ব্লাঙ্কোস’দের খাতায় নাম তোলানো হবে নেইমারের! 

তার উপর রোনালদোর দল ছেড়ে য়্যুভেন্তাসে পাড়ি জমানোয় ব্রাজিলিয়ান তারকাকে পেতে সবরকম চেষ্টা করছে রিয়াল। আর সে স্বপ্ন ভেঙ্গে দিয়ে নতুন মৌসুম শুরুর আগে প্যারিসে থাকার কথা নিশ্চিত করেছেন সাবেক এই বার্সেলোনা স্ট্রাইকার। 

নেইমার বলেছেন, ‘পিএসজির সঙ্গে আমার চুক্তি আছে। আর আমি প্যারিসেই থাকছি।’ বার্সেলোনার সাবেক সতীর্থদের সঙ্গে সাক্ষাতের খবরও দিয়েছেন তিনি, ‘হ্যাঁ, আমি বার্সেলোনার অনুশীলনে গিয়েছিলাম। প্রায় প্রত্যেকের সঙ্গেই আমি কথা বলেছি। ওদের সঙ্গে দারুণ সময় কাটিয়েছি। ওদেরকে আমি ভীষণ মিস করি।’