• বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ সকাল

রোনালদোর ছেলেও খেলছে য়্যুভেন্তাসে

  • প্রকাশিত ০৭:২১ রাত আগস্ট ২৯, ২০১৮
Ronaldo and Cristiano Jr
রোনালদো ও ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র। ছবি: গোল ডটকম

য়্যুভেন্তাসের বয়সভিত্তিক দল ‘পুলসিনি ২০১০’এ যোগ দিয়েছে ক্ষুদে এই ফুটবলার। ২০১০ সাল কিংবা তার পরে জন্ম নেওয়া খেলোয়াড়দের নিয়ে গঠন করা হয়েছে দলটি।

চলতি মৌসুমের শুরুতে ট্রান্সফার উইন্ডোতে রিয়াল মাদ্রিদ ছেড়ে য়্যুভেন্তাসে যোগ দিয়েছেন ক্রিস্টিয়া্নো রোনালদো। বাবার পথ ধরে ক্রিস্টিয়ানো জুনিয়রও ইতালিয়ান চ্যাম্পিয়নদের অনূর্ধ্ব-৯ দলে নাম লিখিয়েছে। ইতোমধ্যে দলের সাথে অনুশীলনও শুরু করেছে এই ‘স্টার কিড’।

রাশিয়া বিশ্বকাপ থেকে ফিরেই ১০০ মিলিয়ন ইউরোতে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়েছেন রোনালদো। নতুন ঠিকানা য়্যুভেন্তাসের হয়ে অভিষেকও হয়ে গেছে গত সপ্তাহে। এরই মধ্যে পরিবারকে নিয়ে তুরিনে নতুন বাড়িতে বসবাস শুরু করেছেন রোনালদো। সাথে আছেন তার ছেলে ক্রিস্টিয়ান জুনিয়রও।

য়্যুভেন্তাসের বয়সভিত্তিক দল ‘পুলসিনি ২০১০’এ যোগ দিয়েছে ক্ষুদে এই ফুটবলার। ২০১০ সাল কিংবা তার পরে জন্ম নেওয়া খেলোয়াড়দের নিয়ে গঠন করা হয়েছে দলটি। যে দলে সাবেক রিয়াল মাদ্রিদ তারকার ছেলে ছাড়াও অনুশীলন করেছে ডিফেন্ডার আন্দ্রেয়া বারজাগলির ছেলেও।

ইতালিয়ান সংবাদমাধ্যম ‘লা স্তাম্পা’র প্রকাশিত খবরে জানা যায়, খুব দ্রুতই ‘পুলসিনি ২০০৯’ দলে যোগ দেবে জুনিয়র। বয়সভিত্তিক দলে অনুশীলন করার আগে রিয়াল মাদ্রিদের যুব দলে খেলেছে ৮ বছর বয়সী ক্রিস্টিয়ানো।