• বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০১:২৩ রাত

বাংলাদেশে খেলতে এসে আমরা গর্বিত: শ্রীলংকা

  • প্রকাশিত ১০:৪৯ রাত আগস্ট ২৯, ২০১৮
বাংলাদেশ- শ্রীলংকা
বাংলাদেশ- শ্রীলংকা প্রীতি ফুটবল ম্যাচের একটি মুহূর্ত। ছবি : মোঃ মানিক/ ঢাকা ট্রিবিউন

ম্যাচের প্রথমার্ধেই ১-০ গোলে  বাংলাদেশকে হারিয়ে জয়লাভ করে শ্রীলংকা।

নীলফামারী শেখ কামাল ষ্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার একদিনের আর্ন্তজাতিক প্রীতি ফুটবল খেলতে এসে শ্রীলঙ্কা দলের টিম ম্যানেজার সানোয়ার সুনিল বলেন, ‘বাংলাদেশে খেলতে এসে আমরা গর্বিত’। 

বুধবার (২৯ আগষ্ট) বিকালে শেখ কামাল স্টেয়িামে দর্শকদের তাক লাগিয়ে দেয় শ্রীলঙ্কা। ম্যাচের প্রথমার্ধেই ১-০ গোলে  বাংলাদেশকে হারিয়ে জয়লাভ করে শ্রীলংকা।

সানোয়ার সুনিল আরও বলেন, ‘এদেশের ফুটবলমোদি মানুষ খবুই আগ্রহ ভরে খেলা উপভোগ করে। দর্শক শ্রোতাদের ধন্যবাদ’।

টস জিতে প্রথমে খেলা শুরু করে বাংলাদেশ দল। খেলা শুরুর ১১ মিনিটের মাথায় শ্রীলঙ্কার ১৪ নং জার্সি পরা এম এন মো. ফজল গোলটি করেন। । 

বাংলাদেশ দলের টিম ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বলেন, দুই দলই ভাল খেলেছে। আগামীতে আমরা আরও ভাল খেলব। 

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য আরিফ হোসেন মুন ঢাকা ট্রিবিউনকে বলেন, হার জিত খেলায় থাকবে তবে এবারই প্রথম শেখ কামাল ষ্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার জাতীয় দলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেন, এতো সুন্দর আয়োজন করায় জেলা ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ। আগামীতে আমরা আরও আর্ন্তজাতিক ম্যাচের আয়োজন করতে পারব।

ম্যাচকে সফল করতে শুক্রবার (১৭ আগষ্ট) বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

উল্লেখ্য, নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে সাধারণ আসন সংখ্যা ২০ হাজার এবং ভিআইপি আসন সংখ্যা ৩৭০। 

নীলফামারী জেলা ফুটবল অ্যসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার তত্বাবধানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ওই আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেন।

আগামী ৪-১৫ সেপ্টেস্বর হতে যাচ্ছে সাব ফুটবল গেমস। তার আগে এই প্রীতি ম্যাচ খেলতে রবিবার রাতে শ্রীলঙ্কার দল ঢাকায় পৌঁছায়।