• বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ সকাল

অভিষেক ম্যাচেই রোনালদো পুত্রের চার গোল

  • প্রকাশিত ০৩:৫২ বিকেল সেপ্টেম্বর ৩, ২০১৮
Ronaldo and Cristiano Jr
রোনালদো ও ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র। ছবি: গোল ডটকম

আট বছর বয়সী রোনালদো পুত্র খেলছে য়্যুভেন্তাসের অনূর্ধ্ব-৯ দলে। লুসেন্টো’র বিপক্ষে বাবার বিখ্যাত ৭ নম্বর জার্সিতে নেমে একাই এক হালি গোল দিয়েছে এই জিনিয়াস। একরকম একাই দলকে ৫-১ এর বড় ব্যবধানে জয় এনে দিয়েছেন ক্রিস্টিয়ানো জুনিয়র।

চলতি মৌসুমে তুরিনের শিবিরে নাম লেখানোর পর থেকে কোনো কিছুই পক্ষে যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। 

য়্যুভেন্তাসের জার্সি গায়ে টানা তিন ম্যাচ খেলেও গোলের দেখা পাননি পাঁচবারের এই ফিফা বর্ষসেরা। ‘মরার উপর খাড়ার ঘা’ হয়ে এসেছে গত সপ্তাহে উয়েফা মৌসুম সেরার লড়াইয়ে লুকা মদ্রিচের কাছে পরাজয়।  

তবে ভিন্ন চিত্রই যেন আঁকছে তার উত্তরাধিকার ক্রিস্টিয়ান রোনালদো জুনিয়র! বাবার রিয়াল মাদ্রিদ ছাড়ার পর তারও যে দলবদল ঘটেছে। খেলতে নেমেছেন য়্যুভেন্তাসের বয়সভিত্তিক দলের হয়ে। অভিষেক ম্যাচেই হ্যাট্রিকসহ চার গোল করেছে এই ক্ষুদে জিনিয়াস। ফুটবল জগতে নিজের রক্তের সামর্থ্যের জানান দিলো সি আর জুনিয়র। 

আট বছর বয়সী রোনালদো পুত্র খেলছে য়্যুভেন্তাসের অনূর্ধ্ব-৯ দলে। লুসেন্টো’র বিপক্ষে বাবার বিখ্যাত ৭ নম্বর জার্সিতে নেমে একাই এক হালি গোল দিয়েছে এই জিনিয়াস। একরকম একাই দলকে ৫-১ এর বড় ব্যবধানে জয় এনে দিয়েছেন ক্রিস্টিয়ানো জুনিয়র। ম্যাচের সময় দর্শক সারিতে ছেলের খেলা দেখেছেন রোনালদোর ‘পার্টনার’ জর্জিনা।

এদিকে সিরি‘এ’ লিগে নিজের খাতা খুলতে পারেননি রোনালদো। তবে তাকে গোল এনে দিতে পুরো দল চেষ্টা করছে বলে জানিয়ে কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি বলেন, ‘সে (রোনালদো) গোল করতে চেষ্টা করছে এবং আমরা তাকে সর্বাত্মক সহযোগিতা করব। সে দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

তেত্রিশ বছর বয়সী এ পর্তুগিজ তারকার গোলশূন্যতা কাটাতে চোখ থাকছে ১৬ তারিখ সাসুয়োলোর বিপক্ষে ম্যাচের দিকে। আর য়্যুভেন্তাসে মনোনিবেশ করতে জাতীয় দল থেকে আপাতত ছুটি চেয়ে নিয়েছেন রোনালদো।