• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৪ রাত

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১ম টেস্টে দলে ফিরেছেন সাকিব

  • প্রকাশিত ০৮:২৯ রাত নভেম্বর ১৭, ২০১৮
সাকিব আল হাসান
মঙ্গলবার মিরপুরে অনুশীলনরত সাকিব আল হাসান। ছবি: মোঃ মানিক/ ঢাকা ট্রিবিউন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী বৃহস্পতিবার (২২ নভেম্বর)ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১ম টেস্ট ম্যাচ শুরু হবে

আসন্ন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ১ম টেস্টের জন্য ঘোষিত ১৩ সদস্যের বাংলাদেশ স্কোয়াডে চোট কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিবের পাশাপাশি দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার এবং স্পিনার নাইম হাসান। অন্যদিকে, জিম্বাবুয়ের বিরুদ্ধে ২টেস্ট ম্যাচ সিরিজে সুযোগ পাওয়া ওপেনার লিটন দাস, বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হাসান, সিমার আবু জায়েদ এবং স্পিনার নাজমুল ইসলাম ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘোষিত ১ম টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েছেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী বৃহস্পতিবার (২২ নভেম্বর)ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১ম টেস্ট ম্যাচ শুরু হবে।

১ম টেস্ট ম্যাচের আগে বন্দর নগরী চট্টগ্রামে বিসিবি একাদশের সাথে ২দিনের একটি প্রস্তুতি ম্যাচে আগামীকাল (১৮ নভেম্বর) মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। 

সিরিজের ২য় এবং শেষ টেস্ট ম্যাচ আগামী ৩০ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে।

বাংলাদেশ দল:  সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদুল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং নাইম হাসান।