• বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১১:০২ রাত

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাবেন স্মিথ?

  • প্রকাশিত ১১:৫৭ রাত নভেম্বর ২৭, ২০১৮
স্টিভ স্মিথ
স্টিভ স্মিথ। ছবি: সংগৃহীত

এর আগে একই রকমের একটি পোস্টের মাধ্যমে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারকে নিজেদের দলে চুক্তিবদ্ধ করার খবর জানায় সিলেট সিক্সার্স

২০১৯ সালের জানুয়ারিতে শুরু হতে যাওয়া বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স’র দলে থাকছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের তালিকা শীর্ষ ব্যাটসম্যান স্টিভ স্মিথ। বিপিএল’র ৬ষ্ট আসরে স্মিথের অন্তর্ভুক্তির খবরটি প্রকাশ করা হয়েছে ভিক্টোরিয়ান্সদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে।  

পোস্টে স্টিভ স্মিথের প্রতি ইঙ্গিত করে লেখা হয়েছে, “ভিক্টরিয়ান্সদের দলে যুক্ত হলেন অস্ট্রেলিয়ান টি-২০ স্পেশালিস্ট। আইপিএল, বিগ ব্যাশ সহ বিশ্বের অনেক বিখ্যাত টি-২০ টুর্নামেন্ট মাতিয়ে তিনি এই প্রথম এসছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাতে। বলুন তো কে এই অজি সুপারস্টার?”

এর আগে একই রকমের একটি পোস্টের মাধ্যমে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারকে নিজেদের দলে চুক্তিবদ্ধ করার খবর জানায় সিলেট সিক্সার্স। বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট ম্যাচে বল টেম্পারিং’য়ে জড়িত থাকায় এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞা রয়েছে এই দুই অজি ক্রিকেটারের। 

স্টিভ স্মিথ ক্রিকেটে বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন, সাথে টি-টোয়েন্টিতেও নির্ভরযোগ্য নাম। ১৬২ ম্যাচে ২৩.৮১ গড়ে ও ১২৫.৪৮ স্ট্রাইক রেটে তার সংগ্রহ ৩৩০৯ রান।