• বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০৬ সকাল

ক্রিকেটারদের জন্য দোয়া চেয়েছে মুশফিকের পরিবার

  • প্রকাশিত ০৭:৫৩ রাত মার্চ ১৫, ২০১৯
নিউজিল্যান্ড হামলা
নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার পর ঘটনাস্থলের অদূরে বাংলাদেশি ক্রিকেটাররা। ছবি: ফোকাস বাংলা

ছেলে মুশফিকসহ নিউজিল্যান্ডে অবস্থানরত দলের সব খেলোয়াড়দের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মুশফিকের বাবা

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলা থেকে অল্পের জন্য সফররত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা বেঁচে যাওয়ায় সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জানিয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা আবদুল হামিদ তারা। 

ছেলে মুশফিকসহ দলের সব খেলোয়াড়দের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা স্থানীয় সময় শুক্রবার দুপুরের আগে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল মাঠে প্রাকট্রিস করেন। এরপর সংবাদ সম্মেলন শেষে তাদের ওভাল মাঠের কাছাকাছি দুটি মসজিদের একটিতে জুমার নামাজ আদায় করার কথা ছিল। কিন্তু সংবাদ সম্মেলনে ১০ মিনিট দেরি হয়। এ সময়ের মধ্যে ওই দুটি মসজিদে হামলা চালানো হয়। এতে তিন বাংলাদেশিসহ অন্তত ৪৯ জন নিহত হয়েছেন।

শুক্রবার বিকালে মুঠোফোনে মুশফিকের বাবা আবদুল হামিদ তারা জানান, বাংলাদেশ সময় সকাল পৌনে ৯টার দিকে মুশফিকুর রহিমের সঙ্গে কথা বলে তারা এ বিষয়ে নিশ্চিত হয়েছেন। এছাড়া বিকাল সাড়ে ৪টার দিকেও ছেলের সঙ্গে কথা হয়েছে। মুশফিকুর রহিম তাকে জানিয়েছেন, ক্রিকেটারসহ দলের সবাই ভাল ও নিরাপদে আছেন। শনিবার তাদের বাংলাদেশে ফেরার কথা রয়েছে।

মুশফিকের বাবা বলেন, সংবাদ সম্মেলনে দেরি না হলে বাংলাদেশের ক্রিকেটাররাও আক্রান্ত হতে পারতেন। নিজ সন্তানসহ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা রক্ষা পাওয়ায় সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জানান। পাশাপাশি, সেখানকার সবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।