• বুধবার, জুন ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ দুপুর

রিয়ালে গলফ খেলবেন বেল!

  • প্রকাশিত ০৪:৫৩ বিকেল মে ২০, ২০১৯
বেল
ছবি: সংগৃহীত

২০১৩-১৪ মৌসুমে রেকর্ড ১০০ মিলিয়ন ট্রান্সফার ফি-তে টটেনহ্যাম থেকে রিয়াল মাদ্রিদে আসেন বেল।

রিয়াল মাদ্রিদে সময়টা ভাল যাচ্ছে না গ্যারেথ বেলের। স্প্যানিশ গণমাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, জিনেদিন জিদানের অধীনে লস ব্ল্যাঙ্কোসদের স্কোয়াডে আর জায়গা হচ্ছে না ওয়েলশ তারকার। শোনা যাচ্ছে, ক্লাব কর্তৃপক্ষের ইচ্ছা বেলকে ছেড়ে দেওয়া। কিন্তু বেলও বেঁকে বসেছেন। তিনি নাকি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, “রিয়ালেই থাকব এবং গলফ খেলব।”

ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট স্পোর্টস বাইবেল জানিয়েছে, রিয়াল মাদ্রিদ ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন ওয়েলশ ফরোয়ার্ড নিজেও। তবে রয়েছে শর্ত। পরবর্তী গন্তব্য হতে হবে বেলের পছন্দানুযায়ী। অন্যথায় তাকে চুক্তিমাফিক ৫১ মিলিয়ন ইউরো বুঝিয়ে দিতে হবে রিয়ালের।

রবিবার (১৯ মে) লা লিগায় চলতি মৌসুমের শেষ ম্যাচে সম্ভাব্য বিদায়ী ম্যাচে তাকে নামান নি কোচ জিদান। ঘরের মাঠে বেটিসের বিপক্ষে ০-২ গোলে হেরেছে রিয়াল।

পুরো ম্যাচ বেঞ্চে বসেই দেখেছেন তিনি। জিদানের উপেক্ষার পর ম্যাচ শেষ না হতেই সোজা টানেলে ফিরে যান বেল।

কয়েকটি স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, ম্যাচের পর ওয়েলশ তারকা সতীর্থদের বলেছেন, “আমার চুক্তির এখনও তিন বছর বাকি। তারা যদি আমাকে চলে যেতে বাধ্যই করে, তবে অবশ্যই প্রতি মৌসুমে ১৭ মিলিয়ন করে আমাকে দিতে হবে। আর যদি সেটা না হয়, তবে আমি এখানেই থাকব এবং গলফ খেলব।”

এদিকে, ম্যাচের পর বেলের সঙ্গে ক্লাবের সম্পর্কের অবস্থা জানতে চাইলে জিদান বলেন, “সে এখানে অনেক কিছু পেয়েছে। কিন্তু আমাদেরকে বর্তমান নিয়ে বাঁচতে হয় সেইসঙ্গে ভবিষ্যত নিয়েও ভাবতে হয়।”

“সেদিন যদি চতুর্থ কাউকে বদলি খেলোয়াড় হিসেবে নামার সুযোগ থাকত, তবুও আমি গ্যারেথকে নামাতাম না”, বলেন জিদান।

২০১৩-১৪ মৌসুমে রেকর্ড ১০০ মিলিয়ন ট্রান্সফার ফি-তে টটেনহ্যাম থেকে রিয়াল মাদ্রিদে আসেন বেল।