• সোমবার, অক্টোবর ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:১৮ দুপুর

জমকালো আয়োজনে মুস্তাফিজের বৌভাত

  • প্রকাশিত ০৬:০৭ সন্ধ্যা জুলাই ১৩, ২০১৯
মোস্তাফিজ-শিমু
বৌভাত অনুষ্ঠানে মোস্তাফিজুর রহমান এবং সামিয়া পারভীন শিমু। ঢাকা ট্রিবিউন

প্রায় ২ হাজার মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছিল মোস্তাফিজের বৌভাতে

বিপুল আয়োজন ও উৎসবমুখর পরিবেশে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এই বৌভাত উপলক্ষে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

গ্রামীণ পরিবেশে অনুষ্ঠিত মোস্তাফিজের বৌভাতে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এবং আত্মীয়-স্বজনসহ প্রায় দুই হাজার অতিথিকে আপ্যায়ন করা হয়। 

এদিকে বৌভাত উপলক্ষে এক সপ্তাহ আগে থেকেই আলোকসজ্জায় সজ্জিত করা হয় কাটার মাস্টারের বাড়ি। মোস্তাফিজের বৌভাত উপলক্ষে পুরো তেতুলিয়াই উৎসবের গ্রামে পরিণত হয়। অনেকে দাওয়াত ছাড়াই চলে আসেন মোস্তাফিজ-শিমু দম্পতির সাথে ছবি ও সেলফি উঠাতে।

বৌভাতে প্রায় ২ হাজার মানুষকে আপ্যায়ন করা হয়। ঢাকা ট্রিবিউন 

ছোট ভাইয়ের বৌভাত প্রসঙ্গে মোস্তাফিজের বড় ভাই মাহফুজার রহমান মিঠু ঢাকা ট্রিবিউনকে বলেন, "ওর (মোস্তাফিজ) বিয়েটা হঠাৎ হয়েছিল সে কারণে ছোট পরিসরে করতে হয়েছিল। কিন্তু বৌভাতে সেটা পুষিয়ে নিয়েছি। পাড়া-প্রতিবেশি আত্মীয়-স্বজনসহ প্রায় দুই হাজার অতিথিকে আমন্ত্রণ করা হয়েছিল। প্রায় সকলে এসেছে সে কারণে আমরা আনন্দিত।"

"মাশরাফি ভাইসহ সকল ক্রিকেটারকে আমন্ত্রণ করা হয়েছিল। তবে, অনেক ক্রিকেটার এখনও ইংল্যান্ডে আছেন। সামনে শ্রীলংকা সিরিজও আছে সে কারণে ক্রিকেটাররা কিছুটা থাকায় বৌভাতে তারা আসতে পারেননি। সুবিধা মতো সময়ে ঢাকায় তাদের নিয়ে আলাদা আয়োজন করা হবে", যোগ করেন তিনি।

উল্লেখ্য, গত ২২ মার্চ ৫ লাখ ১টাকা দেনমোহরে সামিয়া পারভীন শিমুর সাথে বিয়ে হয় কাটার মাস্টার মোস্তাফিজের। কিন্তু বিশ্বকাপের কারণে তখন তেমন বড় কোনো অনুষ্ঠান করা হয়নি মোস্তাফিজের বিয়ে উপলক্ষে। তাই এবার জাকজমকভাবে বৌভাত আয়োজনের মাধ্যমে নববধূকে বরণ করে নিলো মোস্তাফিজের পরিবার।