• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০০ রাত

গাড়ি ছিনতাইকারীর কবলে ওজিল-কোলাসিনাক (ভিডিও)

  • প্রকাশিত ১২:৪১ দুপুর জুলাই ২৬, ২০১৯
ওজিল-কোলাসিনাক
অনুশীলনে মেসুত ওজিল ও সিড কোলাসিনাক।রয়টার্স

দুর্বৃত্তদের সাথে খালি হাতে লড়াই চালান কোলাসিনাক

লন্ডনের একটি রাস্তায় গাড়ি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন ইংলিশ ক্লাব আর্সেনালের মেসুত ওজিল এবং সিড কোলাসিনাক। বৃহস্পতিবার স্থানীয় বিকাল ৫ টার দিকে গোল্ডার গ্রিনের পাশে প্ল্যাট লেনে এই ঘটনা ঘটে বলে বিবিসি'র একটি প্রতিবেদনে বলা হয়েছে।

তবে, অক্ষত রয়েছেন গানারদের দুই ফুটবলার। ঘটনার কিছুক্ষণ পর নর্থ লন্ডনের ক্লাবটির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, দুই খেলোয়াড়ই সুস্থ আছেন। তাদের কোনো ক্ষতি হয়নি।

জানা যায়, সস্ত্রীক কোলাসিনাকের বাসায় যাচ্ছিলেন ওজিল। তার সাথে সতীর্থ কোলাসিনাকও ছিলেন। চালকের আসনে ছিলেন ওজিল। তাদের গাড়ি ঘটনাস্থলে পৌঁছালে তাদের উপর হামলা চালায় হেলমেট পরিহিত গাড়ি ছিনতাইকারীর একটি দল। তারা মোটরসাইকেলে করে এসে দুই খেলোয়াড়ের উপর হামলা চালানোর চেষ্টা ক্রে। এসময় তাদের কাছে ছুরি ছিল। তবে, ওজিল গাড়ির দরজা বন্ধ করে গাড়ি চালানো শুরু করেন এবং তার সতীর্থ কোলাসিনাক হামলাকারীদের উপর চড়াও হন। গাড়ি চালিয়ে ওজিল তার পরিচিত একটি রেস্টুরেন্টে গিয়ে সেখানকার কর্মীদের জানান। পরে ওই রেস্টুরেন্টের কর্মীদের তাড়া খেয়ে খালি হাতেই পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বিবিসি জানায়, ঘটনার পরপরই পুলিশ সেখানে পৌঁছায়। তবে, এখনও কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি তারা।

ভিডিও


এদিকে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, ওজিল গাড়ি চালিয়ে বেরিয়ে যাচ্ছেন আর দুর্বৃত্তদের সাথে লড়াই করছেন কোলাসিনাক। এই বীরত্বের জন্য নেটিজেনরা কোলাসিনাককে বীর উপাধি দিয়েছে।