• মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:০২ বিকেল

সাকিব ভেবেছিলেন বিয়ের প্রস্তাব

  • প্রকাশিত ১০:০৩ রাত সেপ্টেম্বর ৬, ২০১৯
সাকিব আল হাসান-অনুপ্রেবশকারী
অনুপ্রবেশকারী যুবক হাঁটু গেড়ে বসে সাকিবকে গোলাপফুল উপহার দেন।মো. মানিক/ঢাকা ট্রিবিউন

আফগানিস্তানের ইনিংসের ১০৭তম ওভারের খেলা শেষে হঠাৎ করেই এক যুবক নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ বনাম আফগানিস্তানের একমাত্র টেস্টের ২য় দিনের খেলার সময় মাঠে অনুপ্রবেশকারী দর্শক তাকে বিয়ের প্রস্তাব দেবে মনে করেছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে এই ঘটনায় মজা করে এমন প্রতিক্রিয়াই জানালেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এর আগে আফগানিস্তানের ইনিংসের ১০৭তম ওভারের খেলা শেষে হঠাৎ করেই এক যুবক নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন। ছুটে যান সাকিব আল হাসানের সামনে। হাঁটু গেড়ে বসে সাকিবকে একটি গোলাপ ফুল উপহার দেন তিনি। ঘটনার আকস্মিকতায় সাকিব হতবাক হয়ে হলেও পরে ভক্তের দেওয়া উপহার গ্রহণ করেন।


তবে, মজা করলেও এই ধরনের ঘটনাকে অনাকাঙ্ক্ষিত হিসেবে আখ্যায়িত করেছেন বাংলাদেশ অধিনায়ক। এই ধরনের কাজ সমর্থকদের আর না করার আহ্বান জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, পরবর্তীতে বিসিবির নিরাপত্তাকর্মীরা মাঠে অনুপ্রবেশকারী ওই যুবককে স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করেছে। ভবিষ্যতে যাতে কোনো সমর্থক মাঠে অনুপ্রবেশ করার সাহস না পায় সেজন্য ওই যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে বিসিবি জানিয়েছে।