• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

বিকেলে ক্রিকেটারদের সঙ্গে বসতে আগ্রহী বিসিবি

  • প্রকাশিত ০১:৪৩ দুপুর অক্টোবর ২৩, ২০১৯
বিসিবি
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের উপস্থিতিতে সোমবার বিসিবির কাছে ১১ দফা দাবি তুলে ধরা হয়। এমডি মানিক/ঢাকা ট্রিবিউন

ক্রিকেটারদের সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে, আমরা বিকেল ৫টায় চাইলে বসতে পারবো, অথবা যে কোনো জায়গায় ডাকলে আমরা সভায় বসতে আগ্রহী”

১১ দফা দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছেন ক্রিকেটাররা। ২১ অক্টোবর এমন ঘোষণার পর ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসার আগ্রহের কথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (২৩ অক্টোবর) সকালে বিসিবি’র প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন এ তথ্য জানিয়েছেন সাংবাদিকদের বলে এক প্রতিবেদনে জানিয়েছে বাংলা ট্রিবিউন।

নিজাম উদ্দীন চৌধুরী জানিয়েছেন, “ক্রিকেটারদের প্রতিনিধি হিসেবে তার সঙ্গে কথা বলেছেন তামিম ইকবাল।” বামহাতি ওপেনারের কথার সূত্র ধরেই নিজাম উদ্দীন জানান, “তামিম ইকবাল জানিয়েছেন সবার সঙ্গে আলাপ করে সভায় বসার বিষয়টি ঠিক করবেন।”

প্রতিবেদনটিতে আরও বলা হয়েছে, বিকালেই সভায় বসতে আগ্রহী বিসিবি। বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, “ক্রিকেটারদের সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে। তামিম ইকবালের সঙ্গে কথা হয়েছে। তাকে অনুরোধ করে বলেছি বোর্ডের অবস্থানের ব্যাপারে। তাকে জানানো হয়েছে বিষয়টি দ্রুত নিষ্পত্তির ব্যাপারে বোর্ড আগ্রহী। তারা বলেছে তারা আজ নিজেদের মধ্যে আলাপ করে জানাবে। সে হিসেবে আমরা আজ ৫টায় চাইলে বসতে পারবো। অথবা যে কোনো জায়গায় ডাকলে আমরা সভায় বসতে আগ্রহী।”

বর্তমান দাবি-দাওয়া মেনে নেওয়ার ব্যাপারে বোর্ড নমনীয় কিনা? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “নমনীয় না শুধু, ক্রিকেটাররা যে দাবি করেছে সেগুলো দ্রুত নিষ্পত্তি সম্ভব। বোর্ড প্রধানও এ ব্যাপারে বলেছেন বিষয়টি দ্রুত নিষ্পত্তি সম্ভব।”

এসময় জাতীয় ক্রিকেট লিগ পরিকল্পনা মতো হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, “আমাদের সবকিছুই পরিকল্পনা মতো হচ্ছে। সূচি করা আছে। তাই বিষয়টি যত দ্রুত নিষ্পত্তি হবে সবার জন্য ভালো হবে।”