• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

প্রধানমন্ত্রীর সঙ্গে বিসিবি সভাপতির সাক্ষাৎ

  • প্রকাশিত ০৬:০৩ সন্ধ্যা অক্টোবর ২৩, ২০১৯
নাজমুল হাসান পাপন
বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। ফাইল ছবি।

দুর্জয় বলেন, "প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে।" তবে এর বাইরে বিস্তারিত কিছু জানাননি তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের ১১ দফা দাবি-দাওয়া নিয়ে সৃষ্ট ধর্মঘট ইস্যুতে এ সাক্ষাৎ করেন বিসিবি সভাপতি। এ সময় সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। 

বুধবার দুপুরের দিকে নাঈমুর রহমান দুর্জয় নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুপুরের দিকে গণভবনে যাওয়ার চেক ইন দিলে বিষয়টি সবার চোখে পড়ে। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে বেলা সাড়ে ৩টার দিকে বিসিবিতে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান ও নাঈমুর রহমান দুর্জয়। এ সময় আলোচনার বিষয়টি সাংবাদিকদের জানান নাঈমুর রহমান দুর্জয়। 

তিনি বলেন "প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে।" তবে এর বাইরে বিস্তারিত কিছু জানাননি দুর্জয়।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে কথা বলেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও, "হ্যাঁ, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে চলমান ইস্যু নিয়ে কথা বলতেই দুর্জয় ও বিসিবি সভাপতি গণভবনে গিয়েছিলেন। বিস্তারিত কিছু বলতে পারছি না।"

এ সময় ক্রিকেটারদের প্রতিনিধি কেউ ছিলেন কিনা এ প্রশ্নে জালাল ইউনুস জানান, "আমার মনে হয় না। তবে নিশ্চিত করে বলতে পারছি না। ওরা যেকোনও সময় আলোচনা করতে চাইলে আমরা রাজি আছি।"