• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

এবারে গোলাপি মিষ্টির ছবি পোস্ট করলেন সৌরভ!

  • প্রকাশিত ০১:৩৪ দুপুর নভেম্বর ২২, ২০১৯
মিষ্টি
গোলাপি বলে প্রথম দিনরাতের টেস্টের উন্মাদনা এতটাই যে, মিষ্টির রংও হয়ে উঠেছে গোলাপি। ছবি: সংগৃহীত

গোলাপি বলে প্রথম দিনরাতের টেস্টের উন্মাদনা এতটাই যে, মিষ্টির রংও হয়ে উঠেছে গোলাপি

গোলাপি জ্বরে কাঁপছে কলকাতা। গোলাপি বলে প্রথম দিনরাতের টেস্টের উন্মাদনা এতটাই যে, মিষ্টির রংও হয়ে উঠেছে গোলাপি। আর গোলাপি মিষ্টির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

শহরটি বহুতলভবন থেকে শুরু শহীদ মিনার সবজায়গাতেই গোলাপি রংয়ের ছড়াছড়ি। উড়ছে গোলাপি বেলুন। এমনকি ইডেনের গ্যালারিতে তাকালেও চোখে পড়ছে গোলাপির আধিপত্য। তবে সৌরভ গাঙ্গুলিকে অবাক করেছে গোলাপি মিষ্টি। ভারত ও বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট উপলক্ষ্যে বিশেষভাবে তৈরি হয়েছে এ মিষ্টি এমনটি এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার।

প্রতিবেদনে বলা হয়েছে, স্তন ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির উদ্যোগেই গোলাপি বলের এই টেস্টের আয়োজন। গোলাপি বলে প্রথমবারের মতো টেস্ট খেলার বিষয়টি জানাতেই সৌরভের আহ্বানে সারা দেন বাংলাদেশ ও ভারত দল।


আরও পড়ুন - ইডেনের জমকালো আয়োজনে গাইবেন রুনা লায়লা!


এই টেস্ট ঘিরে উন্মাদনা ক্রমশ তুঙ্গে উঠেছে। সৌরভ আগেই জানিয়ে দিয়েছিলেন যে প্রথম চারদিনের সব টিকিট শেষ হয়ে গিয়েছে। আর তা হয়েছে অনলাইনেই। ইডেনে কাউন্টার থেকে শুরু করাই যায়নি টিকিট বিক্রি। ময়দান জুড়ে তাই ক্রিকেটপ্রেমীদের হাহাকার টিকিটের জন্য। টেস্ট ম্যাচ ঘিরে এই উন্মাদনাই অন্য মাত্রা দিয়েছে এই টেস্টকে।

এই টেস্ট উপলক্ষে ইডেনে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘণ্টা বাজিয়ে টেস্ট শুরুর ঘোষণা করবেন তিনি। এই টেস্ট ঘিরে থাকছে বিভিন্ন অনুষ্ঠানও থাকছে। থাকছে সাবেক ক্রিকেটারদের সংবর্ধনা ও সঙ্গীতানুষ্ঠান।