• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

সৌরভ: বাংলাদেশের প্রধানমন্ত্রী অবিশ্বাস্য

  • প্রকাশিত ১১:২০ সকাল নভেম্বর ২৫, ২০১৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
২২ নভেম্বর নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি। ফোকাস বাংলা

'তাকে আমার অনেক অনেক ভালোবাসা ও প্রণাম'

ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসায় মুগ্ধ হয়েছেন ভারতের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই-এর প্রধান সৌরভ গাঙ্গুলি।

রবিবার (২৪ নভেম্বর) ইডেন গার্ডেন্সে ঐতিহাসিক পিংক টেস্ট শেষে সাংবাদিকদের সেই কথাই জানালেন ভারতের এই সাবেক অধিনায়ক।

সাংবাদিকদের সৌরভ বলেন, "বাংলাদেশের প্রধানমন্ত্রী অবিশ্বাস্য। তাকে আমার অনেক অনেক ভালোবাসা ও প্রণাম। খেলা চলাকালীন তিনি জানান যে হোটেলে যাবেন না। তিনি মাঠে বসে সারাদিন খেলা দেখবেন। একজন প্রধানমন্ত্রীর মুখে এ্রই ধরনের কথা অবিশ্বাস্য।"

উল্লেখ্য, ভারতের প্রথম দিবা-রাত্রির টেস্টকে ঘিরে ব্যাপক আয়োজন করে বিসিসিআই। আমন্ত্রণ জানানো হয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানান। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে গত ২২ তারিখ ইডেন গার্ডেন্সে পৌঁছান প্রধানমন্ত্রী। তিনি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘণ্টা বাজিয়ে ঐতিহাসিক এই টেস্টে উদ্বোধন করেন।

এদিকে, আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত টি-টোয়েন্টি ম্যাচে আমন্ত্রণ জানানো হয়েছে সৌরভ গাঙ্গুলিকে। তিনি আসবেন বলেও কথা দিয়েছেন। সৌরভ বলেন, "‘বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আমি ঢাকায় যাব। শুধু ওনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) জন্যই যাব। অবশ্যই যাবো।"