• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

ঢাকায় পৌঁছেছে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দল

  • প্রকাশিত ০২:৩৮ দুপুর নভেম্বর ২৬, ২০১৯
ম্যানচেস্টার ইউনাইটেড
ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল দল। এএফপি

প্রতিনিধি দলের সদস্যরা বাংলাদেশের ভেন্যু, খেলোয়াড়দের থাকার হোটেল, যোগাযোগ ব্যাবস্থা সহ বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করে ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেড খেলতে আসবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ঢাকায় খেলতে আসবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নিতে ঢাকায় পৌঁছেছে ঐতিহ্যবাহী এই ইংলিশ ক্লাবটির চার সদস্যের একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে তারা ঢাকায় অবতরণ করেন বলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে জানানো হয়।

ম্যানচেস্টার ইউনাইটেডের এই প্রতিনিধি দলের চার সদস্য হলেন- ক্লাবটির ফুটবল পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান ও দুই কর্মকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।

প্রতিনিধি দলের সদস্যরা বাংলাদেশের ভেন্যু, খেলোয়াড়দের থাকার হোটেল, যোগাযোগ ব্যাবস্থা সহ বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করে ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেড খেলতে আসবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

এর আগে যুব এবং ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং বাফুফে সাধারন সম্পাদক আবু নাইম সোহাগ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় ইংল্যান্ডের এই ঐতিহ্যবাহী ক্লাবটির খেলার সম্ভাবনার কথা জানিয়েছিলেন।