• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:২৬ সকাল

ঢাকায় এসে খুশি সিজার

  • প্রকাশিত ০৯:১৯ রাত জানুয়ারী ২২, ২০২০
হুলিও সিজার
সাবেক ব্রাজিলিয়ান গোলকিপার হুলিও সিজার রয়টার্স

তিনি বলেন, বঙ্গবন্ধু গোল্ডকাপে নিমন্ত্রণের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানাই

প্রথমবারের মতো ঢাকায় এসেছেন ব্রাজিল জাতীয় দলের সাবেক গোলকিপার হুলিও সিজার। তার আগমনে ছয়টি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টকে আরও জাঁকজমকপূর্ণ হয়ে উঠবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বুধবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। তার সঙ্গে ছিলেন ফিফা কর্মকর্তা ম্যাসেডো অগাস্তো।

তিনটি বিশ্বকাপে মাঠে ব্রাজিলের গোলবার সামলানো এই খেলোয়াড় বলেন, “এখানে (ঢাকায়) এসে আমি খুব খুশি। এখানে আসার সুযোগ দেওয়ার জন্য ফিফা ও বঙ্গবন্ধু গোল্ডকাপে নিমন্ত্রণের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানাই।”

বুধবার সন্ধ্যায় ঢাকায় পৌঁছেন সাবেক ব্রাজিলিয়ান গোলকিপার হুলিও সিজার বাফুফেতিনি বলেন, “ব্রাজিল ফুটবল বিশ্বের অন্যতম পরাশক্তি। আমাদের রয়েছে রোনালদিনহো, কাকার মতো অসংখ্য আদর্শ ফুটবলার। তাই বিশ্বব্যাপী বহু মানুষ ব্রাজিল দলকে সমর্থন করেন।”

বাংলাদেশের অসংখ্য মানুষ ব্রাজিলের সমর্থক, সাংবাদিকদের এমন তথ্য জানানো হয় তাকে।

সংক্ষিপ্ত এই সফরে তিনি আরও অনেক কিছু জানার আগ্রহ প্রকাশ করে বলেন, “বাংলাদেশের ফুটবল সম্পর্কে আমার বেশি কিছু জানা নেই। তবে এসেই যখন পড়েছি তখন জেনে নেওয়া যাবে।”

উল্লেখ্য, একদিনের সফরে বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানাতে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর সফরে যাবেন তিনি।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ঢাকা ছাড়বেন সিজার।