• বৃহস্পতিবার, এপ্রিল ০২, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:০৭ সকাল

নেইমারকে রিয়ালে চান ক্যাসেমিরো

  • প্রকাশিত ০২:১৩ দুপুর ফেব্রুয়ারি ২১, ২০২০
নেইমার-ক্যাসেমিরো
জাতীয় দলের হয়ে অনুশীলনে নেইমার ও ক্যাসেমিরো সংগৃহীত

তিনি বলেন, আমি চাই নেইমার রিয়াল মাদ্রিদের হয়ে খেলুক। প্রায় প্রতিদিনই তার সঙ্গে কথা হয় আমার

জাতীয় দলের সতীর্থ নেইমারকে ক্লাব সতীর্থ হিসেবেও পেতে চান রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার কার্লোস হেনরিকে ক্যাসেমিরো। এমন খবর জানিয়ে ক্রীড়া বিষয়ক স্প্যানিশ গণমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাসেমিরো চান আগামী গ্রীষ্মকালীন দলবদল মৌসুমেই নেইমার যোগ দেবেন সান্তিয়াগো বার্নাব্যুতে।

ক্যাসেমিরো বলেন, “আমি চাই নেইমার রিয়াল মাদ্রিদের হয়ে খেলুক। প্রায় প্রতিদিনই তার সঙ্গে কথা হয় আমার। সে দুর্দান্ত একজন খেলোয়াড়।”

দলের খেলার ধরণ ও মাঝমাঠে নিজের ভূমিকা সম্পর্কে তিনি বলেন, “ঘরোয়া লিগ দলের সাফল্যের ধারাবাহিকতা প্রমাণ করে কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল সবসময়ই আলাদা। আমিও চ্যাম্পিয়ন্স লিগকেই বেশি গুরুত্ব দেই।”

বল ‘চুরি’ করাই তার খেলার ধরণ উল্লেখ করে এই ব্রাজিলিয়ান বলেন, আমি সতীর্থদের সহায়তা করতে ভালোবাসি।

একজন খেলোয়াড়ের জন্য কঠোর পরিশ্রমই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করেন ক্যাসেমিরো। বলেন, “পরিশ্রম করলে আপনি সাফল্য পাবেনই। আর পরিশ্রমই আমার শক্তি। দলের সব খেলোয়াড়ই গুরুত্বপূর্ণ।”

দলের নবীন সদস্যদের প্রশংসা করতেও কার্পণ্য নেই ক্যাসেমিরোর। চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা রিয়ালের তরুণ মিডফিল্ডার ফেডেরিকো ভালভার্দে আর ধারে রিয়াল সোসিয়াদাদে খেলা মার্টিন ওডেগার্ডকেও তিনি ভাসিয়েছেন প্রশংসার বন্যায়।