• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ রাত

প্রতিপক্ষ খেলোয়াড়ের গোপনাঙ্গে কামড় দিয়ে নিষিদ্ধ ফুটবলার

  • প্রকাশিত ০৮:২৭ রাত ফেব্রুয়ারি ২২, ২০২০
ইনজুরি
প্রতীকী

ভুক্তভোগী ওই খেলোয়াড়ের গোপনাঙ্গে ১০টি সেলাই দিতে হয়েছে

ফ্রান্সের পূর্বাঞ্চলে সেকেন্ড ডিভিশন ফুটবল লীগের একটি ম্যাচ শেষে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গোপনাঙ্গে কামড় দেওয়ায় পাঁচবছর নিষিদ্ধ হয়েছেন এক ফুটবলার। গত বছরের নভেম্বরে টারভাইল ও সোয়েটরিচের মধ্যে এক ম্যাচ শেষে এই ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা  এএফপি'র একটি খবরে বলা হয়। 

স্থানীয় গণমাধ্যম লরেইন-এর এক প্রতিবেদনে বলা হয়, ম্যাচ শেষে দুই দলের প্রত্যেক খেলোয়াড় হাতহাতিতে জড়িয়ে পড়েন। এ সময় টারভাইলের এক খেলোয়াড় বিবাদ থামাতে দুই দলের খেলোয়াড়দের আলাদা করার চেষ্টা চালান। কিন্তু বিবাদ না থামিয়ে সোয়েটরিচের এক খেলোয়াড় তার গোপনাঙ্গে কামড় দেন।

পরে ভুক্তভোগী ওই খেলোয়াড়ের গোপনাঙ্গে ১০টি সেলাই দিতে হয়েছে। এছাড়াও তাকে কমপক্ষে চারদিন সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এবিষয়ে মোসেলাঁ ফুটবল ডিস্ট্রিক্টের কর্মকর্তা ইমানুয়েল সলিং বলেন, "ম্যাচ শেষে স্টেডিয়ামের কার পার্কিংয়ে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় আসলে প্রত্যেক খেলোয়াড়ই দোষী। আহত খেলোয়াড়কেও ছয় মাসের জন্য বহিষ্কার করা হয়েছে।"

উল্লেখ্য, ওই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। এর ফলে মৌসুমে প্রথম পয়েন্ট অর্জন করে টারভাইল। কিন্তু শাস্তি হিসেবে ক্লাবটির ২ পয়েন্ট কেটে নেওয়া হয়। এছাড়াও ঘটনার সময় টারভাইল কর্মকর্তাদের নিস্ক্রিয়তার জন্য ক্লাবটিকে ২০০ পাউন্ড জরিমানা করা হয়েছে।