• রবিবার, মার্চ ২৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪০ রাত

ঢাকা ফুটসাল কাপের চ্যাম্পিয়ন জেমকন

  • প্রকাশিত ১১:৫৭ সকাল মার্চ ১৬, ২০২০
জেমকন- ফুটসাল
ঢাকা ফুটসাল কাপের (ডিএফসি) দ্বিতীয় আসরে কাপ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে জেমকন। সৌজন্যে

বোল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা ট্রিবিউন

ঢাকা ফুটসাল কাপের (ডিএফসি) দ্বিতীয় আসরে কাপ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে জেমকন। বোল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা ট্রিবিউন। শনিবার (১৪ মার্চ) রাজধানীর জাফ স্টেডিয়ামে ফুটসাল কাপের ফাইনাল অনুষ্ঠিত হয়।

কাপ ক্যাটাগরির ফাইনালে নিও জিপারকে ২-১ গোলে পরাজিত করে জেমকন। বোল ক্যাটাগরির শিরোপা নির্ধারনী ম্যাচে ৩-০ ব্যবধানে আইডিসিওএলকে হারায় ঢাকা ট্রিবিউন। এছাড়া প্লেট ক্যাটাগরিতে বাগডুম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

২ দিনব্যাপী এই টুর্নামেন্টে মোট মোট ১৩টি দল অংশগ্রহণ করে। ফুটসাল কাপের দ্বিতীয় আসরের মিডিয়া পার্টনার ছিল ঢাকা ট্রিবিউন ও ৯৬.৪ স্পাইস এফএম।

টুর্নামেন্টের আয়োজন প্রসঙ্গে ফুটসাল কাপের সমন্বয়কারী মোহাম্মদ নেহাল আবেদীন তন্ময় বলেন, "ফুটবলের সাথে কর্পোরেট জগতের মধ্যে সমন্বয় ঘটানোর ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠতে পারে ডিএফসি। পাশাপাশি এই আয়োজন আমাদের দেশের ফুটবলের প্রতি মানুষের আগ্রহ বাড়াতে সাহায্য করবে।"

খেলা শেষে ঢাকা ফুটসাল কাপ কমিটির পক্ষ থেকে স্পেন দূতাবাস, সাইফ স্পোর্টিং ক্লাব, ঢাকা ট্রিবিউন, যমুনা টিভি ও ৯৬.৪ স্পাইস এফএমকে টুর্নামেন্ট আয়োজনে সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়।