• রবিবার, মার্চ ২৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৪০ রাত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু

  • প্রকাশিত ১১:৪০ সকাল মার্চ ২২, ২০২০
করোনাভাইরাস-রিয়াল মাদ্রিদ
লোরেঞ্জো সাঞ্জ ১৯৯৫-২০০০ সাল পর্যন্ত মাদ্রিদের প্রেসিডেন্ট থাকাকালীন রিয়াল মাদ্রিদ একটি স্প্যানিশ লা লিগা, একটি সুপার কাপ ও দু'টি চ্যাম্পিয়নস লিগ জয় করে। ইএসপিএন

৭৬ বছর বয়সী লোরেঞ্জো সাঞ্জ ১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত মাদ্রিদের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি প্রেসিডেন্ট থাকাকালীন রিয়াল মাদ্রিদ একটি স্প্যানিশ লা লিগা, একটি সুপার কাপ ও দু'টি চ্যাম্পিয়নস লিগ জয় করে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন সাবেক রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট লোরেঞ্জো সাঞ্জ মারা গেছেন। শনিবার (২১ মার্চ) মারা গেলেন রিয়ালের সাবেক এই সভাপতি। 

বিবিসি জানায়, ৭৬ বছর বয়সী সাঞ্জ ১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত মাদ্রিদের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাঞ্জ প্রেসিডেন্ট থাকাকালীন রিয়াল মাদ্রিদ একটি স্প্যানিশ লা লিগা, একটি সুপার কাপ ও দু'টি চ্যাম্পিয়নস লিগ জয় করে।

এক টুইট-বার্তায় তার ছেলে লরেঞ্জো সাঞ্জ ডুরান জানান, “আমার বাবা এইমাত্র মারা গেলেন। তার এমন মৃত্যু কোনভাবেই কাম্য ছিলো না। তিনি ছিলেন আমার জীবনে দেখা সবচেয়ে উদ্যমী ও কর্মঠ মানুষ। তার পরিবার ও রিয়াল মাদ্রিদ ছিলো তার প্রাণ।”

সাঞ্জের মৃত্যুর খবর জানিয়ে রিয়াল মাদ্রিদ এক বিবৃতিতে জানায়, “রিয়াল মাদ্রিদ ও বোর্ড পরিচালকরা অত্যন্ত দু:খ ও শোকের সঙ্গে জানাচ্ছে, লরেঞ্জো সাঞ্জ মারা গেছেন। তিনি ১৯৯৫ থেকে ২০০০ পর্যন্ত রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ছিলেন। আমরা শোকাহত এমন এক প্রেসিডেন্টের জন্য, যিনি জীবনের একটা বড় অংশ দিয়েছিলেন রিয়ালের জন্য। এই অবস্থায় রিয়াল যত দ্রুত সম্ভব তাকে প্রাপ্য মর্যাদা দেওয়ার চেষ্টা করবে।”