• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:০৬ দুপুর

করোনাভাইরাস: আড়াই লাখ মাস্ক, ১৫ হাজার কিট দিচ্ছেন র‌্যামোস

  • প্রকাশিত ০৯:২৩ রাত মার্চ ২৫, ২০২০
র‌্যামোস-পিলার
র‌্যামোস-পিলার দম্পতি সংগৃহীত

এই সহায়তার জন্য র‌্যামোস-পিলার দম্পতিকে টুইটারে ধন্যবাদ জানিয়েছে ইউনিসেফ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের (এনকভ-১৯) কারণে দেখা দিয়েছে নানামুখী সঙ্কট। চিকিৎসা সরঞ্জামের যোগান দিতে রীতিমতো হিমশিম খাচ্ছে দেশগুলো। এমনই সঙ্কটময় পরিস্থিতিতে রোনালদো-মেসির পর এগিয়ে এলেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের ক্যাপ্টেন সার্জিও র‌্যামোস ও তার স্ত্রী পিলার রুবিও।

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স বুধবার (২৫ মার্চ) জানিয়েছে, করোনাভাইরাস সঙ্কট মোকাবিলায় ২ লাখ ৬৪ হাজার ফেস মাস্ক, ১৫ হাজার টেস্টিং কিট ও এক হাজার প্রোটেক্টিভ ইকুইপমেন্ট দিচ্ছেন এই দম্পতি। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের মাধ্যমে এই সহায়তা দিচ্ছেন র‌্যামোস দম্পতি।

পাশাপাশি, তার ক্লাব রিয়াল মাদ্রিদও করোনাভাইরাস প্রতিরোধ ও চিকিৎসায় দিয়েছে "উল্লেখযোগ্য পরিমাণ" অর্থ সহায়তা। এজন্য তাদেরকে ধন্যবাদ জানিয়েছে মাদ্রিদ শহরের স্থানীয় সরকার।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে র‌্যামোস লিখেছেন, “আমরা ইতোমধ্যে ইউনিসেফের সঙ্গে সহযোগিতা কার্যক্রম শুরু করেছি। তাৎক্ষণিক ও জরুরি সহায়তা হিসেবে স্বাস্থ্যখাতে নিয়োজিত ব্যক্তিদের জন্য দেওয়া হচ্ছে হেলথ ম্যাটেরিয়াল। শুক্রবার সেগুলো স্পেনে এসে পৌঁছবে।”

কৃতজ্ঞতা স্বীকার করে “করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তৃতি রোধে” সহায়তার জন্য র‌্যামোস-পিলার দম্পতিকে টুইটারে ধন্যবাদ জানিয়েছে ইউনিসেফ।