• রবিবার, ডিসেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৭ রাত

তারকা ও ভক্তদের দূরত্ব মেটাবে ‘ক্যামিওস’

  • প্রকাশিত ০৭:৫৮ রাত আগস্ট ১২, ২০১৮
New App Cameos
আসছে গুগলের নতুন অ্যাপ ‘ক্যামিওস’। ছবি: সংগৃহীত

অ্যাপটির সাহায্যে জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, রাজনীতিবিদ, ব্যবসায়ী, মডেল, স্পোর্টস টিম, মডেলসহ প্রায় সবাইকেই সরাসরি প্রশ্ন করতে পারবেন ভক্তরা।

তারকা ও ভক্তদের মধ্যকার দূরত্ব দূর করতে আসছে গুগলের নতুন অ্যাপ ‘ক্যামিওস’। আসন্ন অ্যাপটির মাধ্যমে ভক্তরা চাইলে পছন্দের তারকা ও ব্যক্তিত্যকে প্রশ্ন করতে এবং উত্তর পেতে পারবেন। তবে শুধু আইওএস অ্যাপ হিসেবেই এটি লঞ্চ করবে গুগল। অ্যাপল ব্যবহারকারীরা ছাড়া অ্যাপটির সুবিধা ভোগ করা সম্ভব হবে না বলেই জানিয়েছে প্রযুক্তিভিত্তিক সংবাদদাতা টেকটাইমস।

টেকটাইমসের তথ্য অনুযায়ী, গুগলের ‘ক্যামিওস’ অ্যাপটির সাহায্যে জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, রাজনীতিবিদ, ব্যবসায়ী, মডেল, স্পোর্টস টিম, মডেলসহ প্রায় সবাইকেই সরাসরি প্রশ্ন করতে পারবেন ভক্তরা। তবে, পছন্দের তারকা বা ব্যক্তিত্যকে প্রশ্ন করতে চাইলে, বিশেষ আবেদন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হেবে। আবেদন প্রক্রিয়া পার করতে পারলেই শুধু প্রশ্ন করার সুযোগ মিলবে।

অ্যাপটি ভিডিওকেন্দ্রিক হবে বলেই জানিয়েছে টেকটাইমস। অ্যাপের মাধ্যমে তারকারা গুগল নির্বাচিত শীর্ষ প্রশ্নগুলো দেখতে এবং সেগুলোর উত্তর দিতে পারবেন। গুগল অবশ্য তারকা প্রদত্ত উত্তরটি সবার জন্য গুগল সার্চ ও গুগল অ্যাপে উন্মুক্ত করে দেবে। ফলে সব গুগল ব্যবহারকারীই প্রশ্ন/উত্তর দেখার সুযোগ পাবেন।

আপাতত ‘ক্যামিওস’ অ্যাপটি পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে বলে জানিয়েছে গুগল।