• শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫১ রাত

এবার আয়নাই বলে দিবে কোন পোশাকটি মানানসই!

  • প্রকাশিত ০৭:২২ রাত জানুয়ারী ১৩, ২০১৯
কী পরলে ভাল লাগবে আপনাকে, তা এবার বলে দিবে এই আয়নাই।
কী পরলে ভাল লাগবে আপনাকে, তা এবার বলে দিবে এই আয়নাই। ছবি: সংগৃহীত

পরিধেয় নিয়ে এমন সিদ্ধান্তহীনতা থেকে মুক্তি দিতেই এলজি নিয়ে এসেছে এই বিশেষ আয়না।

মিরর মিরর অন দ্য ওয়াল
হু'জ দ্য ফেইরেস্ট অফ দেম অল!

'তুষারকন্যা ও সাত বামন'-এর দুয়োরানীর সেই জাদুর আয়নার কথা মনে আছে? যে আয়না বলে দিতে পারত সবচেয়ে সুন্দরের খবর! 

সবচেয়ে সুন্দর কে সেটা বলতে পারার মতো না হোক, কিন্তু কোন অনুষ্ঠানে কেমন পোশাকে আপনাকে মানাবে তা বলে দিতে পারবে এমনই এক আয়না নিয়ে আসছে এলজি।

বিশেষ কোনও অনুষ্ঠানে যাবেন, আলমারি ভর্তি জামা-কাপড়। কিন্তু কি পরে যাবেন, সিদ্ধান্ত নিতে পারছেন না- এমন বিড়ম্বনায় কে পড়েন নি বলুন?

পরিধেয় নিয়ে এমন সিদ্ধান্তহীনতা থেকে মুক্তি দিতেই এলজি নিয়ে এসেছে এই বিশেষ আয়না। কী পরলে ভাল লাগবে আপনাকে, তা এবার বলে দিবে এই আয়নাই।

এলজি জানিয়েছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন একটি আয়না তারা শীঘ্রই বাজারে আনছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা থাকায় এই আয়নাটি পরিস্থিতি বুঝে আপনার উচ্চতা এবং শরীরের বিভিন্ন অংশের গঠন অনুযায়ী কোন পোশাকটি আপনার সঙ্গে মানানসই তা জানাতে সাহায্য করবে। এলজির এই আয়নায় লাগানো স্ক্যানার আপনার শরীরের বিভিন্ন অংশ স্ক্যান করতে সক্ষম। এরপরেই আপনার জন্য আসতে থাকবে একেরপর এক পোশাকের সাজেশান।

এ ছাড়াও এলজির সঙ্গে চুক্তিবদ্ধ বিভিন্ন অনলাইন শপিং অ্যাপ বা স্টোর থেকেও পোশাক পছন্দ করার পরামর্শ আসবে আপনার কাছে। তাই আর কাপড় কিনতে দোকানে ঘুরে ঘুরে ক্লান্ত হতে হবে না।