• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৪০ সন্ধ্যা

অপো স্মার্টফোন কিনে ঘুরে আসুন বালি দ্বীপ

  • প্রকাশিত ০৮:২২ রাত আগস্ট ১, ২০১৯
অপো
ছবি: সৌজন্য

এই অফারের আওতায় লটারি ছাড়াও ক্রেতারা নিশ্চিতভাবে পেতে পারেন তাৎক্ষণিকভাবে শতভাগ মূল্যছাড়, ওয়্যারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স এবং ইন্টারনেট বান্ডেল

বাংলাদেশের বাজারে পথচলার পাঁচবছর পূর্তি ও ঈদ-উল-আযহা উপলক্ষে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ওপর ইন্দোনেশিয়ার বালি দ্বীপে ভ্রমণ ছাড়াও একাধিক অফার দিয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এই অফারের আওতায় রয়েছে লাখ টাকা জেতার সুযোগ, অপো রেনো স্মার্টফোন উপহার, স্মার্টফোনের ওপর শতভাগ মূল্যহ্রাস ছাড়াও একাধিক আকর্ষণীয় উপহার। অপো এ৫এস, এ৭, এফ১১ সিরিজ এবং অপো রেনো স্মার্টফোনের ক্ষেত্রে এসব অফার প্রযোজ্য।

এই অফারের আওতায় লটারি ছাড়াও ক্রেতারা নিশ্চিতভাবে পেতে পারেন তাৎক্ষণিকভাবে শতভাগ মূল্যছাড়, ওয়্যারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স ও ইন্টারনেট বান্ডেল।

এবিষয়ে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং বলেন, “বাংলাদেশে অপো’র পাঁচবছর পূর্তি অপো পরিবারের জন্যে গর্বের ও আনন্দের। দেশের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা আনন্দ ছড়িয়ে দেওয়ার প্রয়াসেই অপো নিয়ে এসেছে দারুণ এসব অফার।”

প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, দেশজুড়ে তাদের সব আউটলেটে মিলবে এই অফার। ১ আগস্ট থেকে শুরু হয়ে অফারটি পাওয়া যাবে আগামী ১৫ আগস্ট পর্যন্ত।

উল্লেখ্য, অপো এ৫এস স্মার্টফোনটির মূল্য ১৬,৯৯০ টাকা, অপো এ৭ স্মার্টফোনটির ৩ ও ৪ গিগাবাইট র‍্যামের স্মার্টফোন পাওয়া যাবে যথাক্রমে ১৭,৯৯০ এবং ১৯,৯৯০ টাকায়। রাইজিং ক্যামেরাযুক্ত অপো এফ১১ প্রো স্মার্টফোনটি পাওয়া যাবে ৩৬,৯৯০ টাকায় এবং ডুয়েল ক্যামেরাযুক্ত ব্রিলিয়ান্ট পোর্ট্রেট খ্যাত অপো এফ১১ স্মার্টফোনটি পাওয়া যাবে ২৫,৯৯০ টাকায়। এছাড়া অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম কেনা যাবে যথাক্রমে ৪৯,৯৯০ টাকা এবং ৭৯,৯৯০ টাকায়।