• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ রাত

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস এবার সরাসরি ফেসবুকে!

  • প্রকাশিত ০৬:৫৯ সন্ধ্যা সেপ্টেম্বর ২৩, ২০১৯
ফেসবুক
ছবি: সংগৃহীত

নিয়মিত আপডেট, নতুন নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপফেসবুক। এবার হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন আরেকটি ফিচার নিয়ে এসেছে

এবার হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন একটি ফিচার নিয়ে এসেছে। এখন হোয়াটস্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করার অপশন পাওয়া যাচ্ছে। খবর আনন্দবাজারের।

এই সুবিধা পাওয়ার জন্য হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকার পাশাপাশি কয়েকটি ধাপ পেরোতে হবে। আগেরমতই স্ট্যাটাস অপশনে গিয়ে ছবি, ভিডিও বা টেক্সট আপলোড করুন। সেটি পাবলিশ করার পর, স্ট্যাটাসের নীচে ফুটে উঠবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’। সেই অপশনে টাচ করলেই আপনি ফেসবুকে শেয়ারের অপশন পেয়ে যাবেন। সেখানে টাচ করে ফেসবুকে শেয়ার করতে পারেন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস।

আবার যদি আপনি প্রথমে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ফেসবুকে শেয়ার না করে পরে করতে চান, তা-ও করতে পারেন। সেক্ষেত্রে নিজের স্টেটাসের পাশে যে তিনটি ডট রয়েছে, সেটিতে টাচ করে ভেতরে ঢুকে যান। সেখানে আরও তিনটি ডট পাবেন। সেটিটে চাট করলে, ফরওয়ার্ড, শেয়ার..., শেয়ার টু ফেসবুক ও ডিলিট অপশন পেয়ে যাবেন। সেখান থেকেই ফেসবুকে শেয়ার করতে পারবেন ২৪ ঘণ্টার কম পুরনো স্ট্যাটাসও।