• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৪:২০ বিকেল

নতুন সব আপডেট নিয়ে পাবজি মোবাইল

  • প্রকাশিত ০৬:৪২ সন্ধ্যা সেপ্টেম্বর ৯, ২০২০
পাবজি

নতুন এ আপডেটের মধ্যে একটি নিউ ইরাঙ্গেল ও লিভিকের জন্য নতুন সুযোগ সুবিধা রয়েছে

ক্লাসিক গেমপ্লের পরিবর্তন, নতুন সংযোজন ও পুরো যুদ্ধক্ষেত্র জুড়ে ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা ও উন্নত ভিজুয়ালসহ নতুন পাবজি মোবাইল ১.০ আপডেট অ্যাপ স্টোর ও গুগল প্লেতে বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

নতুন এ আপডেটের মধ্যে একটি নিউ ইরাঙ্গেল ও লিভিকের জন্য নতুন সুযোগ সুবিধা রয়েছে। এতে আরও রয়েছে নতুন আগ্নেয়াস্ত্র এম১০১৪, চিয়ার পার্ক আপডেট, ব্যবহারকারীর নতুন অভিজ্ঞতার মনোমুগ্ধকর গ্রাফিক্স, নিরাপত্তা বৃদ্ধিসহ একটি রহস্যময় বিস্ময়কর সেট। যা শিগগিরই প্রকাশ করা হবে।

এছাড়াও, ব্যবহারযোগ্য ডিভাইসে ব্যবহারকারীরা প্রতি সেকেন্ডে ৯০ এফপিএসে উপভোগ করতে পারবে পাবজি মোবাইল। নতুন আপডেট সম্পর্কে বিস্তারিত জানতে পড়ুন এ নিবন্ধটি। 

নিউ ইরাঙ্গেল

ইরাঙ্গেলের ব্যাপক আপগ্রেডের মাধ্যমে প্রাকৃতিক দৃশ্য, ভূখণ্ড, বিল্ডিং পরিবর্তন এবং মানচিত্রের বিভিন্ন নকশা অপ্টিমাইজ করা হয়েছে। উদাহরণস্বরূপ, সর্বাধিক আইকনিক রিসোর্স-পয়েন্টগুলো, যেমন সামরিক ঘাঁটি এবং দালানগুলো নতুন করে তৈরি করা, কাঠের ব্যারিকেড, পরিত্যক্ত ট্যাংক ও বাঙ্কারগুলোকেও নতুন মাত্রায় মানচিত্রে যোগ করা হয়েছে। যার ফলে ইরাঙ্গেলে প্লেয়ারদের যুদ্ধের অভিজ্ঞতা আরও উন্নত হয়েছে এবং রুরাল ট্যাক্টিকাল অপশন যুক্ত হয়েছে।

লিভিক ইম্প্রুভমেন্টস

নিউ ইরাঙ্গেল মানচিত্রের পাশাপাশি, পাবজি মোবাইলের নতুন যুদ্ধক্ষেত্র লিভিকের আরও আপডেট করা হয়েছে। এম১০১৪ হলো একটি সম্পূর্ণ নতুন সেমি-অটো শটগান, যা শুধুমাত্র ক্লাসিক যুদ্ধ রয়েল ম্যাপ ও এ্যারেনাসহ অন্যান্য শটগানের সাথে লিভিকে ব্যবহার করা হয়। একই সময়ে ম্যানুয়ালি ৭ রাউন্ড রিলোড করা যাবে, যেটা ক্লোজ কোয়ার্টার যুদ্ধের জন্য অসাধারণ কাজ করে থাকে। এম১০১৪ শটগানে মাজেল ও অ্যামো বেল্ট যুক্ত থাকায় বর্তমানের অন্যান্য শটগানগুলোর মধ্যে সবচেয়ে বেশি কার্যকর। লিভিক ছাড়াও ভিজুয়াল ইফেক্টের নানা উন্নয়ন, ভারসাম্যে সামঞ্জস্য আনা হয়েছে এবং ত্রুটিগুলো সংশোধন করা হয়েছে।

চিয়ার পার্ক

উন্নত প্রশিক্ষণের জন্য প্রতিটি প্লেয়ার এখন তাদের টার্গেট-শুটিং, নিক্ষেপকরণ এবং আরও অনেক কিছু উন্নত করতে তাদের নিজস্ব প্রশিক্ষণ মাঠে এক্সেস পাবে। প্লেয়াররা এখন চিয়ার পার্কে অন্যদের সাথে যুদ্ধ করতে অথবা টার্গেট রেঞ্জের বাম দিকে সদ্য সমাপ্ত বিল্ডিংয়ে লড়াই দেখতে যোগ দিতে পারবেন। একটি রোমান্টিক হৃদয়াকৃতির দ্বীপকে একটি হ্রদের সাথে যুক্ত করা হয়েছে এবং হট এয়ার বেলুনটিকে দ্বীপটির কাছাকাছি স্থানান্তরিত করা হয়েছে। দুই আসনের একটি দোলনা ও একটি কল্পনাবিলাসী নৌকার মতো রোমান্টিক সব ফিক্সচার দিয়ে সাজানো হবে দ্বীপটি।

আপডেটেড গেম লবি

প্লেয়ার নিয়ন্ত্রণ উন্নত করতে এবং প্লেয়ারদের সবচেয়ে প্রয়োজনীয় ফিচারগুলোকে অগ্রাধিকার দিয়ে গেম লবি আপডেট করা হয়েছে। একটি নতুন হোম লবিতে স্কোয়াড-ফর্মিং ও মনিটাইজেশনের মতো ফাংশনও রয়েছে। সামাজিক লবিটি ব্যক্তিগত স্থান থেকে আপগ্রেড করা হয়েছে, প্লেয়ারদের সামাজিক সংযোগ, পরিসংখ্যান, শিরোনাম, অর্জন, আগ্নেয়াস্ত্র এবং যানবাহন প্রদর্শন করা হয়েছে।

অ্যাডিশনাল অ্যানহ্যান্সমেন্টস

অস্ত্র ও গিয়ার: টমি গান, ইউএমপি৪৫ ও ডিবিএস ব্যালেন্স এবং ডেমেজ রেট, এটাচমেন্ট, বুলেটের গতি এবং লুট স্পন ক্লাসিক অস্ত্রসমূহের আওতাভুক্ত।

যুদ্ধ ও অপারেশন: স্ট্যান্ডিং ও ক্রাউচিং অপ্টিমাইজ করা হয়েছে, পাশাপাশি জাম্প ফলোয়িং ও মনস্টার ট্রাক কন্ট্রোলও অপ্টিমাইজ করা হয়েছে। একইভাবে মুভিংয়ে এখন মেডিকেল কিটস ব্যবহার করা যাবে এবং জাইরোস্কোপ এখন নিক্ষেপণযোগ্য।

অ্যারেনা মোড: এখন ফায়ারিং এর অস্পষ্টতা কমিয়ে দেওয়া হয়েছে এবং স্লাইডিং অ্যাকশন উন্নত করা হয়েছে, যাতে প্লেয়াররা চলাচল শুরু করার সময় তাদের গতিপথের উপর নির্ভর করে গতির দিক পরিবর্তন করতে পারে।

নিরাপত্তার উন্নয়ন: শত্রু দৃশ্যমানকরণ ও শনাক্তকরণের সুযোগটি উন্নত এবং প্রসারিত করা হয়েছে। নিরাপত্তার ক্ষেত্রে কর্মক্ষমতার পর্যবেক্ষণের প্রভাব উন্নত করা এবং পাওয়ার কন্সাম্পশন কমিয়ে আনা হয়েছে।

এসকল আপডেট ছাড়াও, ১.০ ভার্সনে শিগগিরই রহস্যময় এক নতুন চমক নিয়ে আসবে পাবজি মোবাইল। নতুন ভার্সটি মুক্তির সাথে সাথে নতুন যুগের সাক্ষী হতে গেমটি টিউন করতে পারেন পাবজি মোবাইল প্লেয়াররা।

55
50
blogger sharing button blogger
buffer sharing button buffer
diaspora sharing button diaspora
digg sharing button digg
douban sharing button douban
email sharing button email
evernote sharing button evernote
flipboard sharing button flipboard
pocket sharing button getpocket
github sharing button github
gmail sharing button gmail
googlebookmarks sharing button googlebookmarks
hackernews sharing button hackernews
instapaper sharing button instapaper
line sharing button line
linkedin sharing button linkedin
livejournal sharing button livejournal
mailru sharing button mailru
medium sharing button medium
meneame sharing button meneame
messenger sharing button messenger
odnoklassniki sharing button odnoklassniki
pinterest sharing button pinterest
print sharing button print
qzone sharing button qzone
reddit sharing button reddit
refind sharing button refind
renren sharing button renren
skype sharing button skype
snapchat sharing button snapchat
surfingbird sharing button surfingbird
telegram sharing button telegram
tumblr sharing button tumblr
twitter sharing button twitter
vk sharing button vk
wechat sharing button wechat
weibo sharing button weibo
whatsapp sharing button whatsapp
wordpress sharing button wordpress
xing sharing button xing
yahoomail sharing button yahoomail