Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘এটিডি এক্সেলেন্স ইন প্র্যাকটিস অ্যাওয়ার্ড’ জিতলো জেডটিই

পণ্যের বিষয়ে বিপণন কর্মীদের পর্যাপ্ত জ্ঞান ও ধারণা থাকে না। এ সমস্যা সমাধানে গত দু’ বছর ধরে এ প্রকল্পের মাধ্যমে কাজ করে আসছিলো তারা

আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৯, ০৫:০৮ পিএম

অ্যাসোসিয়েশন ফর ট্যালেন্ট ডেভলপমেন্টের (এটিডি) ‘‘২০১৯ এটিডি এক্সেলেন্স ইন প্র্যাকটিস (ইআইপি)’’ অ্যাওয়ার্ড জিতেছে আন্তর্জাতিক অঙ্গনে মোবাইল ইন্টারনেটে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ ও কনজ্যুমার টেকনোলজি সেবাদাতা চীনা প্রতিষ্ঠান জেডটিই কর্পোরেশন। এই অ্যাওয়ার্ড ট্যালেন্ট প্রশিক্ষণ ও উন্নয়নে জেডটি’র সক্ষমতার প্রমাণস্বরূপ।

‘‘লার্নিং অ্যান্ড ডেভলপমেন্ট: ইমপ্রুভিং দ্য এফিশিয়েন্সি অব নলেজ অপারেশন অ্যান্ড ম্যানেজমেন্ট ইন ক্যাপাবিলিটি সেন্টার’’ প্রকল্পের কারণে অ্যাওয়ার্ডটি অর্জন করে জেডটিই।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, পণ্য উৎপাদনের প্রাথমিক পর্যায়ের শুরু থেকে বিপণনের প্রথম ধাপ পর্যন্ত পণ্য সংক্রান্ত জ্ঞানের পরিসীমা ধারাবাহিকভাবে হ্রাস পেতে থাকে। ফলে পণ্যের বিষয়ে বিপণন কর্মীদের পর্যাপ্ত জ্ঞান ও ধারণা থাকে না। এই সমস্যা সমাধানে গত দু’বছর ধরে এই প্রকল্পের মাধ্যমে কাজ করে আসছিলো জেডটিই। সমন্বিত ও উদ্ভাবনী জ্ঞান রূপান্তর ব্যবস্থার মাধ্যমে প্রতিষ্ঠানটি নলেজ ম্যানেজমেন্ট ও কার্যক্রমগত দক্ষতা বৃদ্ধিতে কার্যকরী ব্যবস্থা নিয়েছে। এই মেকানিজমের মধ্যে রয়েছে প্রয়োজন, বাস্তবায়ন, পর্যালোচনা ও সম্পূর্ণ উপযোগিতা।

জেডটিই কর্পোরেশন বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা পাং ওয়ই বলেন, ‘‘সম্মানজনক এ অ্যাওয়ার্ড পেয়ে আমরা গর্বিত ও সম্মানিত বোধ করছি। আমাদের কর্মীদের প্রশিক্ষণ ও উন্নয়নে আমরা নিরলসভাবে কাজ করে আসছি। এ অ্যাওয়ার্ড আমাদের ধারাবাহিকভাবে এ কাজ চালিয়ে যেতে উৎসাহিত করবে।’’

উল্লেখ্য, এখন পর্যন্ত ইউরোপ, এশিয়া প্যাসিফিক ও এমইএ’র (মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা) মতো শীর্ষস্থানীয় ফাইভজি বাজারে ২৫টি বাণিজ্যিক ফাইভ-জি চুক্তি সম্পাদন করেছে জেডটিই।

About

Popular Links