Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিজয় দিবস উদযাপন উপলক্ষে টিকটকের #জয়বাংলা ক্যাম্পেইন

সাত দিনব্যাপী অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে #জয়বাংলা ব্যবহার করে টিকটকের ক্রিয়েটিভ স্টোরিটেলাররা প্রতিদিন জিতে নিতে পারেন আকর্ষণীয় সব উপহার

আপডেট : ১৫ ডিসেম্বর ২০২০, ০৯:০৩ পিএম

আসন্ন বিজয় দিবসে বাংলাদেশের সমৃদ্ধ ঐতিহ্য ও সংস্কৃতি উদযাপন করতে বিশ্বের শীর্ষস্থানীয় স্বল্পদৈর্ঘ্য ভিডিও প্ল্যাটফর্ম টিকটক #জয়বাংলা শীর্ষক একটি হ্যাশট্যাগ ক্যাম্পেইন শুরু করেছে। 

ক্যাম্পেইনের অংশ হিসেবে টিকটক একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় ব্যবহারকারীদের নিজস্ব সৃজনশীলতা প্রকাশের মাধ্যমে ভিডিওচিত্র নির্মাণ করে তাতে #জয়বাংলা লিখে শেয়ার করার আহ্বান জানিয়েছে টিকটক। 

প্রতিযোগিতার বিজয়ীরা ১১ ডিসেম্বর থেকে প্রতিদিন ২,৫০০ টাকা থেকে ১০,০০০ টাকার দারাজ গিফট কার্ড জিতে নিতে পারবেন। প্রতিযোগিতা চলবে আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত। 

প্রতিযোগিতাটি বিশেষভাবে নকশা করা ইন-অ্যাপ স্টিকার ব্যবহার করে সৃজনশীল গল্প নির্মাণের মাধ্যমে নির্মাতাদের নিজের কমিউনিটির সাথে ঘনিষ্টভাবে সম্পৃক্ত হওয়ার সুযোগ করে দিচ্ছে। হ্যাশট্যাগ দেওয়া কন্টেন্টের ভিডিও কোয়ালিটি, লাইকের সংখ্যা এবং সৃজনশীলতার মানদণ্ডের বিচারে টিকটক প্রতিদিন ১৩ জন বিজয়ী নির্বাচন করবে।  

সাকিব আল হাসান, পড়শী ও ইমরান মাহমুদুলসহ টিকটক-এর আরও প্রখ্যাত ক্রিয়েটিভ স্টোরিটেলাররা ইতোমধ্যে #জয়বাংলা ব্যবহার করে নিজস্ব কন্টেন্ট শেয়ার করতে শুরু করেছেন।

About

Popular Links