Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

আইফোন ১৩‘র ডেলিভারি শুরু করেছে গ্রামীণফোন

গ্রামীণফোন গত ২২ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত অ্যাপলের আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ ম্যাক্স-এর প্রি-অর্ডার নিয়েছিল

আপডেট : ০৮ নভেম্বর ২০২১, ১১:৪৫ পিএম

অ্যাপলের আইফোন ১৩ সিরিজের প্রি-অর্ডার নেওয়া হ্যান্ডসেটগুলো সরবরাহ শুরু করেছে গ্রামীনফোন। ২৮ অক্টোবর প্রি-অর্ডারের মেয়াদ শেষ হয়। হ্যান্ডসেটের এ ডেলিভারি চলবে স্টক শেষ না হওয়া পর্যন্ত। 

গ্রামীণফোন গত ২২ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত অ্যাপলের আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ ম্যাক্স-এর প্রি-অর্ডার নিয়েছিল। 

এ বিষয়ে মোবাইল নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠানটি জানায়, অনলাইন এবং শো-রুমের মাধ্যমে যেসব গ্রাহক প্রি-অর্ডার দিয়েছেন তাদের পণ্যগুলো আকর্ষণীয় সব উপহার ও অফারসহ সরবরাহ শুরু হয়েছে। 

প্রি-অর্ডার বান্ডেল অফারগুলোর মধ্যে রয়েছে- একটি জিপি ব্র্যান্ডের পোলো শার্ট, ল্যাপটপ পাউচ এবং কাঠের টেবিল অর্গানাইজার, ফ্রি ১৪ জিবি ৪জি ইন্টারনেট, তিন মাসের জন্য জিপি স্টার প্লাটিনাম প্লাস স্ট্যাটাস, ৩৬ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা (নির্বাচিত ব্যাংকগুলোর ক্ষেত্রে), ডিভাইস বীমা সাবস্ক্রিপশন ফির ওপর ২০% ডিসকাউন্ট এবং এক্সক্লুসিভ স্টার পার্টনার ডিসকাউন্ট কুপন। 

প্রি-বুকড অফারগুলো জিপি অনলাইন শপ, জিপি এক্সপেরিয়েন্স গুলশান, জিপি এক্সপেরিয়েন্স জিপি হাউস এবং জিপি এক্সপেরিয়েন্স চট্টগ্রামের মাধ্যমে দেওয়া হয়েছিল।

About

Popular Links