Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

রবি প্যাকে ডিজিটাল লাইফে এক মাস ‘নো টেনশন’

মাসিক প্যাকেজে রাখা হয়েছে ডাটা, ভয়েস, কম্বো, মাই ফ্যামিলি এবং স্ট্রিমিংপ্যাকের মতো সুবিধা

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০০ এএম

দেশব্যাপী বিস্তৃত শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে নিরবিচ্ছিন্ন সেবা দিতে গ্রাহকদের জন্য মাসজুড়ে নিশ্চিন্ত থাকার দারুণ অফার নিয়ে এসেছে মোবাইল নেটওয়ার্ক সেবাদাতা রবি।

মাসিক প্যাকেজে রাখা হয়েছে ডাটা, ভয়েস, কম্বো, মাই ফ্যামিলি এবং স্ট্রিমিংপ্যাকের মতো সুবিধা। মাসিক প্যাকেজটিতে দীর্ঘ মেয়াদে পাওয়া যাচ্ছে অনেক বেশি পরিমাণে ইন্টারনেট। অফারগুলো বেশ সাশ্রয়ী, যা সারামাস নিরবিচ্ছিন্ন সেবার নিশ্চয়তা রয়েছে। মাসজুড়ে গ্রাহকদের করতে হবে না আর দুশ্চিন্তা, থেমে থাকবে না কোনো কাজ।  

মাসজুড়ে স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে গ্রাহকরা খুব সহজেই মাই রবি অ্যাপ থেকে মাসিক প্যাকেজ অফারটি নিতে পারেন। পাশাপাশি রিচার্জের দোকান, এমএফএস অ্যাপের মাধ্যমেও মিলবে এই অফারটি ব্যবহারের সুযোগ।  

মাসিক প্যাকেজে একটি সুখবরও দিয়েছে ফোরজি সেবায় শীর্ষস্থানে থাকা রবি। গ্রাহকরা যদি পুরো মাসে ডাটা খরচ করতে না পারেন তাতে কোনো ঝামেলা নেই। শূণ্য হয়ে যাবে না প্যাকেজ। মেয়াদ থাকতেই প্যাকটি আবার কিনলে, পরের প্যাকেজের সাথে যোগ হবে বাকি ডাটা, যা বাড়াবে ব্যবহারের মেয়াদও।

দেশের মানুষের অদম্য চেতনাকে এগিয়ে নিতে ‘পারবে তুমিও’ স্লোগান সামনে ধরে এগিয়ে চলছে রবি। এই মাসিক প্যাকেজ অফারটির মাধ্যমে রবি চায় ডিজিটাল এই সময়ে বাংলাদেশ থেমে না থাকুক। এটা রবির নিছক কোনো অফার নয় বরং ডিজিটাল দুনিয়াকে জয় করার জন্য দেশের অদম্য মানুষের পাশে থাকার চেষ্টা।

About

Popular Links