Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাত, তিন দিন পর গ্রেপ্তার ২

বৃহস্পতিবার মেঘলা পর্যটন এলাকার চাকমাপাড়ার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়

আপডেট : ২১ ডিসেম্বর ২০২৩, ০১:৩৮ পিএম

বান্দরবান শহরের মেঘলা পর্যটন কেন্দ্রে পর্যটককে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- আব্দুর রহমান (২৮) ও  মহিউদ্দিন (২২)। তারা জেলা শহরের হাফেজঘোনা ও চাকমাপাড়া এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মেঘলা পর্যটন এলাকার চাকমাপাড়ার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোটরসাইকেলের কাগজপত্র, মানিব্যাগ, ধারালো কাঁচি ও দা উদ্ধার করা হয়।

গত ১৮ ডিসেম্বর বিকেলে মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টের উপরের দোকান ঘর এলাকায় তসলিম উদ্দিন নামে এক পর্যটককে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় দৃর্বৃত্তরা।

পুলিশ জানায়, এই ঘটনায় বান্দরবান সদর থানায় পর্যটকের স্ত্রী রিতু আক্তার বাদী হয়ে মামলা করলে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

জেলা পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, “সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা দল ঘটনার পর জড়িতদের ধরতে অভিযানে নামে। পর্যটকদের নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।”

এর আগে ভুক্তভোগীর স্ত্রী জানিয়েছিলেন, ময়মনসিংহ থেকে মোটরসাইকেল নিয়ে গত ১৮ ডিসেম্বর দুপুরে তারা বান্দরবানে পৌঁছান। মেঘলা পর্যটনকেন্দ্রে ঘোরাঘুরি সন্ধ্যায় ফেরার পথে ক্যাবল কার পয়েন্টের একটু উপরের দিকে নির্জন এলাকায় যান তারা। সেখানে দুই তরুণ তাদের থামিয়ে টাকা দাবি করেন। দাবি মানতে না চাইলে তসলিমের পেটে ছুরি চালিয়ে দুটি মোবাইল ফোন ও নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেন ওই দুই তরুণ।

About

Popular Links