Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিব খানের বিয়ের জন্য পাত্রী দেখা চলছে!

শাকিব খান এবার পরিবারের পছন্দেই বিয়ে করতে চান

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পিএম

সাম্প্রতিক বছরগুলোতে সিনেমার পাশাপশি সিনেমার বাইরের বিষয় নিয়েও বেশ আলোচনায় ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে, সন্তান এবং বিচ্ছেদ সংক্রান্ত আলোচনার রেশ না কাটতেই একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটে আরেক নায়িকা বুবলীর সঙ্গে।

দুটি বিষয় নিয়ে কম জলঘোলা হয়নি। শাকিব ইস্যু নিয়ে এখনও মাঝে মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে কাদা ছোড়াছুড়ি করতে দেখা যায় অপু-বুবলীকে। তবে শাকিব খানের দাবি অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনই তার কাছে এখন অতীত। যদিও তাতে থামেনি এই “দুই বধূ এক স্বামীর” টানাহ্যাঁচড়া!

সর্বশেষ, গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খান সম্পর্কে বেশকিছু তথ্য তুলে ধরেন বুবলী। ওই অনুষ্ঠানে বুবলী বলেন, আইনগতভাবে তিনি এখনও শাকিব খানের বৈধ স্ত্রী।

বুবলীর ওই বক্তব্যের পর প্রকাশ্যে গণমাধ্যমে নেতিবাচক মন্তব্য করেন অপু বিশ্বাস। যদিও অপু-বুবলী কথা চালিয়ে গেলেও বিষয়টি এড়িয়ে চলছেন শাকিব খান। তবে, এড়িয়ে চললেও অপু-বুবলীর মন্তব্যে শাকিব খান ও তার পরিবার বেশ বিরক্ত বলে জানা গেছে।

আর এসব আলোচনা বন্ধ করতে পরিবার থেকে শাকিব খানকে দ্রুত বিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। চলছে পাত্রী দেখাও। শাকিব খানের পরিবারের বিশ্বস্ত এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম প্রথম আলো।

প্রতিবেদনে বলা হয়, শাকিব খান এবার পরিবারের পছন্দেই বিয়ে করতে চান। শাকিবের মতামত নিয়ে তার মা, বাবা, বোন, ভগ্নিপতি মিলে পাত্রী দেখা শুরু করেছেন। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন।

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের গুঞ্জন উঠেছে। জানা গেছে, মেয়েটি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের শেষ দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব খান। দেশের বাইরে সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা হচ্ছে বলেও জানা গেছে।

About

Popular Links