Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি

ফ্লোরিডার রাস্তায় মেসির গাড়ি ট্রাফিক সংকেত বুঝতে পারেনি, এজন্যই ঘটতে যাচ্ছিল বড় দুর্ঘটনা

আপডেট : ১৫ জুলাই ২০২৩, ০৬:৪৫ পিএম

কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রের  ক্লাব মেজর লিগ সকারে (এমএলএস) নাম লিখিয়েছেন লিওনেল মেসি। এরইমধ্যে দেশটিতে পৌঁছে গেছেন তিনি। ফুটবর মাঠে পা রাখার আগে পরিবারকে নিয়ে মার্কিন পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টায় ব্যস্ত আছেন আর্জেন্টাইন সুপারস্টার।

এরমধ্যেই বড় এক দুর্ঘটনায় পড়তে বসেছিলেন মেসি। ফ্লোরিডার রাস্তায় তার গাড়ি ট্রাফিক সংকেত বুঝতে পারেনি। লাল বাতি জ্বলে ওঠার পরও না থেমে এগিয়ে গিয়েছিল সামনে। সামনের রাস্তা দিয়ে বেশ কয়েকটি গাড়ি আসছিল।

ভাগ্য ভালো যে সামনের রাস্তা দিয়ে চলতে থাকা গাড়িগুলো ব্যাপারটি বুঝতে পেরেছে। সেই গাড়িগুলো গতি কমিয়ে দেওয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান মেসি।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম গোল ডটকম।

যদিও সেই সময় গাড়িটি কি মেসি নিজেই চালাচ্ছিলেন কি না তা জানা যায়নি।

ঘটনার পর ফোর্ট লডারডেলের পুলিশ মেসির গাড়ি পাহারা দিয়ে তার আবাসস্থল পর্যন্ত পৌঁছে দিয়ে আসে। ইন্টার মায়ামির হয়ে মেসির অভিষেক হবে ২১ জুলাই। ক্রুজ আজুলের বিপক্ষে মেসির সেই অভিষেক ম্যাচ ঘিরে ইন্টার মায়ামির সমর্থকদের বিশেষ আয়োজনের পরিকল্পনা আছে। ভাগ্যিস, এর আগে কোনো দুর্ঘটনা ঘটেনি!

১৬ জুলাই আমেরিকার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় মেসির আনুষ্ঠানিক বরণ অনুষ্ঠানটি করতে যাচ্ছে মিয়ামি। দলের সদস্য এবং সমর্থকদের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেয়ার পর একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রেখেছে দলটি। গুঞ্জন আছে, এই অনুষ্ঠানে গাইতে পারেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা।

About

Popular Links