Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্টেট ইউনিভার্সিটিতে ‘১৫তম ফার্মা উইক ২০২৩’

সপ্তাহজুড়ে এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের স্বনামধন্য কোম্পানির শীর্ষস্থানীয় কর্মকর্তা, প্রথিতযশা ফার্মাসিস্ট এবং গণ্যমান্য ব্যক্তিরা

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৩৯ পিএম

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ফার্মেসি বিভাগ আয়োজন করেছে “১৫তম ফার্মা উইক ২০২৩”।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে শুরু হওয়া এই অনুষ্ঠান চলবে সাত দিন। জাঁকজমকপূর্ণ এই আয়োজনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. নওজিয়া ইয়াসমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সচিব মুহাম্মদ মাহবুবুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের প্রাক্তন ডিন ও স্টেট ইউনিভার্সিটি ফার্মেসি বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ, বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কোহিনুর বেগম এবং বিভাগের সহযোগী প্রধান মো. কামরুল ইসলামসহ শিক্ষক এবং শিক্ষার্থীরা।

সপ্তাহব্যাপী এই অনুষ্ঠানে রয়েছে র‌্যালি, ইনডোর-আউটডোর গেইমস, কুইজ, রচনা, বিতর্ক প্রতিযোগিতা, বনভোজনসহ বিভিন্ন আয়োজন। পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই

অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠিত হবে আগামী ১৬ ফেব্রুয়ারি। সপ্তাহজুড়ে এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের স্বনামধন্য কোম্পানির শীর্ষস্থানীয় কর্মকর্তা, প্রথিতযশা ফার্মাসিস্ট এবং গণ্যমান্য ব্যক্তিরা।

About

Popular Links