পাঠাও অ্যাপে ‘দাওয়াত পান নাই’ ক্যাম্পেইন, সঙ্গে ফ্রি কাচ্চি

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল প্ল্যাটফর্ম “পাঠাও” অ্যাপের একটি বহুল ব্যবহৃত ফিচার “পাঠাও ফুড”। এই ডিসেম্বরে পাঠাও ফুড গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে “দাওয়াত পান নাই” ক্যাম্পেইন। 

রবিবার (১৭ ডিসেম্বর) থেকে পাঠাও অ্যাপে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। একটি বাটনে ট্যাপ করলেই রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের বিয়ের খাবার পৌঁছে যাবে গ্রাহকদের দোরগোড়ায়। এই ক্যাম্পেইনে গ্রাহকদের ১,৮০০ ইউনিট কাচ্চি বিরিয়ানি বিনামূল্যে সরবরাহ করছে পাঠাও। 

ফ্রি কাচ্চির অফারটি শুরু হবে ১৮ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টা থেকে। অফার শুরুর পর প্রথম ৩০০ জন গ্রাহক পাবেন বিনামূল্যের কাচ্চি। এভাবে ছয় দিন ফ্রি কাচ্চির অফারটি চলবে। 

‘‘কাচ্চি ভাই’’-এর ঢাকার উত্তরা, মিরপুর, গুলশান, ধানমন্ডি, বসুন্ধরা এবং চট্টগ্রাম শাখা থেকে পাঠাও ফুডের মাধ্যমে অর্ডার করে পাওয়া যাবে ফ্রি কাচ্চির এই অফার।

এছাড়াও, পাঠাও ফুড-এর “দাওয়াত পান নাই” ট্যাবে পাওয়া যাবে আরও ১০০টিরও বেশি রেস্টুরেন্টে ৪০% ডিসকাউন্টসহ বিশেষ সব অফার। এর আওতায় রয়েছে- ঢাকার স্টার কাবাব, তেহারি ঘর, তেহারি জাংশন, বাঙ্গালিয়ানা ভোজ ও চট্টগ্রামের কাসুন্দি রেস্তোরা, ঘরোয়া কিচেন, কয়লা কাবাব স্টেশনের মতো বড় বড় সব খাবারের দোকান।

pathao-camp-i

দাওয়াত বুঝে নিতে অর্ডার করুন এই লিঙ্কে ক্লিক করে

৮ বছরের যাত্রায় ১ কোটিরও বেশি গ্রাহকের পাশাপাশি পাঠাওয়ে রয়েছে ১০ হাজারের বেশি রেস্টুরেন্ট ও শপ পার্টনার। এ পর্যন্ত বাংলাদেশে ৫ লাখেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও। তাদের উপার্জনক্ষম করে তোলার পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতেও অবদান রাখছে এই অনলাইন স্টার্টআপ।
 
পাঠাও ফুড ব্যবহারকারীরা পেমেন্ট অপশন হিসেবে “পে-লেটার” ফিচার ব্যবহার করতে পারবেন শুধুমাত্র এক ট্যাবে। প্রথমে ব্যবহারের লিমিট ২,০০০ টাকা পর্যন্ত থাকবে এরপর পরবর্তীতে বিল পরিশোধ করে ফিচারটি পুনরায় নেওয়া যাবে।