Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রকাশ্যে ‘লাগে উরাধুরা’, শাকিব-মিমির সঙ্গে প্রীতম-রাফিও

গানের দৃশ্যে দেখা গেছে শাকিব খান ও কলকাতার মিমি চক্রবর্তীকে

আপডেট : ২৮ মে ২০২৪, ১০:০৯ পিএম

শাকিব খান অভিনীত “তুফান” সিনেমার প্রথম গান “লাগে উরাধুরা” প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ’র ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে। এতে অনুমিত চমকের সঙ্গে রয়েছে নতুন চমক।

আগেই জানা গেছে, “লাগে উরাধুরা” গানে কণ্ঠ দিয়েছেন প্রীতম হাসান। গানের দৃশ্যে দেখা গেছে শাকিব খান ও কলকাতার মিমি চক্রবর্তীকে। তবে চমক হিসেবে হাজির হয়েছেন গায়ক প্রীতমও। জমকালো সেটে ধারণ করা এই ভিডিওতে শাকিব-মিমির সঙ্গে নেচেছেন তিনিও।

এখানেই শেষ নয়। গান যখন শেষ, তখন আরও এক চমক পাওয়া গেল ভিডিওতে। খোদ নির্মাতাই উপস্থিত হলেন পর্দায়। পরিপাটি পোশাকে স্টেজে দাঁড়িয়ে বললেন, “ওকে, কাট”। অর্থাৎ, নির্মাতাসুলভ নির্দেশনা দিয়ে গানটি শেষ করলেন তিনি।

“লাগে উরাধুরা” গানটির মূল কোরাসের সুর নেওয়া হয়েছে রাজ্জাক দেওয়ানের “মরার কোকিল” গান থেকে। ওই সুরের ওপর নতুন লিরিক সংযোজন করা হয়েছে, যেটা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন।

সুরের বিষয়ে প্রয়াত রাজ্জাক দেওয়ানের ছেলে কাজল দেওয়ানের কাছ থেকে অনুমতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। গানটিতে প্রীতমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন অন্তরা রায়।

বড় বাজেটে নির্মিত “তুফান” ছবিতে শাকিব খানের নায়িকা দুজন; মাসুমা রহমান নাবিলা ও মিমি চক্রবর্তী। এছাড়াও আছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরের মতো দাপুটে অভিনেতা। ঢাকার আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসভিএফ।

About

Popular Links