Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

শামীম ওসমান: বিএনপি আগামী ১০০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না

শামীম ওসমান বলেন, ‘মনে করছে ক্ষমতায় আসিআসি ভাব। এতে কোনো লাভ নেই’

আপডেট : ২১ আগস্ট ২০২৩, ০৯:২৮ পিএম

যুক্তরাষ্ট্রের কথা শুনে কিছু লোক (বিএনপি) লাফালাফি শুরু করেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি বলেন, “মনে করছে ক্ষমতায় আসিআসি ভাব। এতে কোনো লাভ নেই। আগামী ১০০ বছরেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। কিন্তু তারা বানরের মতো নাচতে পারবে।”

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, “আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষের শক্তি। আপনাদের প্রস্তুত থাকতে হবে। স্বাধীনতা বিরোধীরা এই মাসেই একটি বাজে খেলা খেলতে পারে। ওরা আগস্টের শেষ থেকে সেপ্টেম্বরের প্রথম দিকে আঘাত করতে পারে। আমরাও খেলবো। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে খেলা হবে।”

তিনি আরও বলেন, “শেখ মুজিবুর রহমান বলেছিলেন, ‘এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম’। শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনে দিয়েছেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুক্তির জন্য কাজ করছেন। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে জনগণ আবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।”

টাঙ্গাইল শহর আওয়ামী লীগ ও টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য আতাউর রহমান খান, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক প্রমুখ।

অনুষ্ঠানটি সম্পাদনা করেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা। এ সময় জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About

Popular Links