Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাশরাফী: ভবিষ্যৎ প্রজন্মের সব দায়িত্ব আমি নেব

মাশরাফী বলেন, ‘বিগত ৫ বছর আমি সাধ্যমতো উন্নয়ন করার চেষ্টা করেছি। তাই আপনার ভোট না পেলেও আমি জিতে যাব এই মানসিকতা পোষণ করবেন না’

আপডেট : ০২ জানুয়ারি ২০২৪, ০৯:৪৯ পিএম

ভোটারদের বিশ্বাস রাখার অনুরোধ জানিয়ে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মুর্তজা বলেছেন, “আপনার ভবিষ্যৎ প্রজন্মের সব দায়িত্ব আমি নেব।”

সোমবার (২ জানুয়ারি) সকালে নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রঘনাথপুর প্রাইমারি স্কুল মাঠ, ঘোষবাড়ি, দত্তপাড়া বাস স্ট্যান্ডে পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “এটা শুধু একটা নির্বাচন নয় আগামী প্রজন্মের ভবিষ্যৎ নির্ভর করছে ৭ জানুয়ারির এই নির্বাচনের ওপর। আপনারা কেউ ঘরে বসে থাকবেন না। একটু সময় নষ্ট করে পরিবারের সবাইকে দিয়ে ভোটকেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে আসবেন। আপনাদের দায়িত্ব ৭ জানুয়ারি পর্যন্ত। ৮ জানুয়ারির পর থেকে আপনাদের এবং আপনার ভবিষ্যৎ প্রজন্মের সব দায়িত্ব আমি নেব। আমার প্রতি আপনারা বিশ্বাস রাখেন।”

তিনি আরও বলেন, “অনেক মেগা প্রকল্প এখনো চলমান। এগুলো যেন থমকে না যায়। বিগত ৫ বছর আমি সাধ্যমতো উন্নয়ন করার চেষ্টা করেছি। তাই আপনার ভোট না পেলেও আমি জিতে যাব এই মানসিকতা পোষণ করবেন না।”

এরপর তিনি চন্ডিবরপুর ইউনিয়নের ফেদী বাজার, চালিতাতলা বাজার ও রতডাঙ্গা বাজারে পথসভা করেন। এ সময় আউডিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, চন্ডিবরপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমানসহ জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

About

Popular Links