Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

হাল্যান্ডকে দলে টানতে এজেন্টের ভূমিকায় বেলিংহাম!

নতুন তারকাদের দিয়ে ‘গ্যালাক্টিকো’ প্রকল্প সফল করতে চাইছে ইউরোপের সফলতম ক্লাবটি

আপডেট : ১২ জানুয়ারি ২০২৪, ০৫:০১ পিএম

সবসময়ই তারকায় ঠাসা থাকে রিয়াল মাদ্রিদ। বিশ্বের বহু নামি-দামি খেলোয়াড় মাদ্রিদের জার্সি গায়ে জড়িয়েছেন। নতুন করে এই তালিকায় যুক্ত হয়েছেন জুড বেলিংহাম। ইংলিশ এই তারকা গত বছর বরুসিয়া ডর্টমুন্ড থেকে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেন।

সময়ের সেরা তারকাদের দলে ভেড়াতে নিজেদের সর্বোচ্চই উজাড় করে দেয় রিয়াল মাদ্রিদ। নতুন তারকাদের দিয়ে গ্যালাক্টিকো বা তারকাপুঞ্জ তৈরি করতে চাইছে স্প্যানিশ ক্লাবটি।

রিয়ালের চাওয়া কিলিয়ান এমবাপে, এটি নিয়েই চলছে জোর আলোচনা। তবে বেলিংহামের সাবেক এক সতীর্থকে আনার ব্যাপারেও গুঞ্জন উঠেছে। বরুশিয়া ডর্টমুন্ডে একসঙ্গে খেলেছেন জুড বেলিংহাম ও আর্লিং হাল্যান্ড। হাল্যান্ড এখন ম্যানচেস্টার সিটিতে। সময়ের অন্যতম সেরা এই স্ট্রাইকারকে আনারই চেষ্টা করছে রিয়াল মাদ্রিদ। আর ক্লাবের হয়ে প্রচেষ্টাটা চালাচ্ছেন বেলিংহাম নিজেই।

স্প্যানিশ সংবাদমাধ্যম ক্যাডেনা এসইআর জানিয়েছে, ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে একজন তারকাকে রিয়াল মাদ্রিদে আনতে তাকে রাজি করানোর চেষ্টা করছেন বেলিংহাম।

গণমাধ্যমটি জানিয়েছে, বেলিংহাম এবং হাল্যান্ডের মধ্যে প্রত্যেক সপ্তাহেই কথা হচ্ছে। হাল্যান্ডকে কল করে রিয়াল মাদ্রিদে আসার জন্য মানাতে চাইছেন বেলিংহাম। তারা ডর্টমুন্ডে দেখাও করেছে। যা মনে হচ্ছে, হাল্যান্ড ম্যানচেস্টার সিটিতে খুব একটা স্বস্তিতে নেই।

তবে সামনে কী ঘটে তা দেখার জন্য আরও অপেক্ষা করতে হবে। সম্প্রতি বেশকিছু গুজব ছড়িয়েছে। যার মধ্যে একটি হলো ইংল্যান্ডের বাইরের ক্লাবে গেলে হাল্যান্ডের রিলিজ ক্লজ হতে পারে ১০০ মিলিয়ন ইউরো।

যদিও হাল্যান্ডের ক্ষেত্রে আগে এর দ্বিগুণ অর্থও আশা করা হয়েছে। আবার ১০০ মিলিয়নও কম নয়। এই মূল্যে তাকে পেতে হলেও বেশ দরকষাকষি করতে হবে।

About

Popular Links