Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ধর্ষণে ব্যর্থ হয়ে নারী শ্রমিককে দগ্ধ করার অভিযোগ

এ ঘটনায় অভিযুক্ত শহীদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ২৩ আগস্ট ২০২০, ০৫:০৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক নারী শ্রমিককে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে তরল দাহ্য পদার্থ দিয়ে তাকে ঝলসে দেয়ার অভিযোগে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শহিদুল কুড়িগ্রাম বেলগাছা এলাকার বাসিন্দা।

শনিবার (২২ আগস্ট) উপজেলার পিরোজপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। এর আগে বুধবার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ছয়হিস্যা এলাকায় এই ঘটনা ঘটে বলে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, সোনারগাঁয়ের আল মোস্তফা গ্রুপের এইচ পি এল ইউনিটে কাজ করেন ভুক্তভোগী ওই নারী ও অভিযুক্ত শহিদুল ইসলাম। ১৯ আগস্ট সকালে শ্রমিকরা আসার আগে ওই নারীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে শহিদুল। এতে বাধা দেওয়ায় শহীদুল ইসলাম তার পাশে থাকা তরল দাহ্য পদার্থ ওই নারীর শরীরে ছুড়ে মারে। এতে ওই নারীর শরীরের বিভিন অংশ দগ্ধ হয়ে ঝলসে যায়। এ বিষয়ে কাউকে জানালে হত্যা করা হবে বলে ভুক্তভোগীকে হুমকি দেন শহীদুল। পরে ঘটনার তিন দিন পর শনিবার রাতে অভিযুক্তের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন ভুকভোগী ওই নারী।

ওসি রফিকুল  ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, “ঘটনাটি ১৯ আগস্ট ঘটলেও আমাদের কাছে অভিযোগ আসে ২২ আগস্ট। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্রমিক শহীদুলকে গ্রেফতার করা হয়। রবিবার তাকে আদালতে পাঠানো হয়েছে।”

About

Popular Links