Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রীর মামলায় স্থায়ী জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন

মামলার অভিযোগে বলা হয়, ক্রিকেটার আল-আমিন ফ্ল্যাটের মূল্য পরিশোধের জন্য স্ত্রী ইসরাত জাহানের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় স্ত্রীকে মারধর করেন

আপডেট : ০১ নভেম্বর ২০২২, ০১:৪৮ পিএম

স্ত্রীর করা যৌতুক দাবি ও নির্যাতনের মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেন। 

মঙ্গলবার (১ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন আল-আমিন। আদালত শুনানি শেষে তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

গত ১ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় ক্রিকেটার আল-আমিনের স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে ২ সেপ্টেম্বর তা মামলা আকারে নথিভুক্ত করে। পরে ১৩ অক্টোবর মামলার প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি প্রতিবেদন দাখিলের জন্য ২ নভেম্বর দিন ধার্য করেন। তার আগে আজ আল আমিন স্থায়ী জামিন পেলেন।

মামলার অভিযোগে বলা হয়, ক্রিকেটার আল-আমিন ফ্ল্যাটের মূল্য পরিশোধের জন্য স্ত্রী ইসরাত জাহানের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় স্ত্রীকে মারধর করেন তিনি। পরে যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে রাজধানীর মিরপুর মডেল থানায় মামলা করেন আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান।

এ মামলায় গত ৫ সেপ্টেম্বর হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন আল-আমিন। পরের দিন হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত বেঞ্চ তার আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। আজ স্থায়ী জামিন পেলেন তিনি।

About

Popular Links