Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

জয়পুরহাটে ট্রেনে আগুন

এতে কেউ হতাহত হয়নি

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২৩, ০৯:৩১ এএম

জয়পুরহাটে উত্তরা এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৫ ডিসেম্বর) মধ্যরাতে জামালগঞ্জ ও জয়পুরহাট রেলওয়ে স্টেশনের মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। ট্রেনটি জয়পুরহাট রেলওয়ে স্টেশনে পৌঁছালে আগুন নেভানো হয়। এতে ট্রেনটির একটি বগির কয়েকটি সিট পুড়ে গেছে।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “ট্রেনটি জামালগঞ্জ স্টেশন থেকে জয়পুরহাট স্টেশনের অভিমুখে ছেড়ে গেলে দুর্বৃত্তরা একটি বগিতে আগুন দেয়। জয়পুরহাট স্টেশনে গিয়ে আগুন জ্বলতে থাকে। রেলওয়ের লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিভিয়ে ফেলে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।”

পুলিশ ও রেলওয়ে স্টেশন সূত্রবলছে, উত্তরা এক্সপ্রেস (মেইল ট্রেন) ট্রেনটি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে পার্বতীপুরের উদ্দেশে ছেড়ে আসে। ট্রেনটি আক্কেলপুর স্টেশনের পর জামালগঞ্জ স্টেশনে দাঁড়ায়। সেখান থেকে জয়পুরহাট স্টেশনের অভিমুখে ছেড়ে গেলে আগুনের ঘটনা ঘটে।

জয়পুরহাট রেলওয়ে স্টেশন মাস্টার রেজাউল ইসলাম বলেন, “আগুন লাগানো অবস্থায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে ট্রেনটি স্টেশনে আসে। আগুনে দু-একটি সিট পুড়ে গেছে। রেলওয়ের লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নেভানো হয়েছে। এরপর ট্রেনটি স্টেশন ছেড়ে গন্তব্যের উদ্দেশে রওনা হয়।”

About

Popular Links